shono
Advertisement

ভাড়া দেওয়ার ক্ষমতা নেই! দূরে ডিউটি পড়তেই বিষ খেলেন সিভিক ভলান্টিয়ার

মর্মান্তিক ঘটনার সাক্ষী মুর্শিদাবাদ।
Posted: 08:30 PM Nov 14, 2023Updated: 08:30 PM Nov 14, 2023

কল্যাণ চন্দ, বহরমপুর: ডিউটি পড়েছিল বাড়ি থেকে দূরে। ফলে গ্রাস করেছিল মানসিক অবসাদ। যার জেরে ভয়ংকর কাণ্ড ঘটালেন এক সিভিক ভলান্টিয়ার। বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন ওই সিভিক ভলান্টিয়ার। ঘটনাস্থল মুর্শিদাবাদের (Murshidabad) বহরমপুর।

Advertisement

ওই সিভিক ভলান্টিয়ারের নাম ইস্তাক আহমেদ রেজা ওরফে পলাশ। মুর্শিদাবাদের ডোমকলের বাসিন্দা। সিভিক ভলান্টিয়ার হিসেবে কর্মরত তিনি। মাসিক বেতন ৯ হাজার টাকা। ইস্তাক জানান, স্ত্রী, দুই সন্তান নিয়ে তাঁর সংসার। সম্প্রতি জানানো হয় ১০ নভেম্বর থেকে বহরমপুরে ডিউটি করতে হবে তাঁকে। ওই সিভিক ভলান্টিয়ারের দাবি, ওই বেতনে প্রতিদিন গাড়ি ভাড়া দিয়ে ডোমকল থেকে বহরমপুর গিয়ে ডিউটি করা সম্ভব নয় তাঁর পক্ষে।

[আরও পড়ুন: জে পি নাড্ডার নাম করে বনগাঁর BJP বিধায়ককে প্রতারণা, গুজরাট থেকে ধৃত ২]

ওই যুবকের কথায়, তিনি বাড়ির কাছাকাছি ডিউটি করতে চান। সেকথা বারবার বলা সত্ত্বেও কেউ পাত্তা দেয়নি। বহরমপুরে ডিউটি করতে না যাওয়ায় তাঁকে অনুপস্থিত দেখানো হয়েছে খাতায়। মঙ্গলবার ডোমকল থানায় ফের ডিউটি পরিবর্তন করার আর্জি নিয়ে যান ইস্তাক। সেখান থেকে তাঁকে বের করে দেওয়া হয় বলে অভিযোগ। এর পরই অবসাদে বিষ খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন তিনি। তড়িঘড়ি তাঁকে সহকর্মীরা উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। শুরু হয়েছে তদন্ত।

[আরও পড়ুন: কাশ্মীরে শহিদ কালচিনির জওয়ান, শেষকৃত্যে উপচে পড়ল ভিড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement