shono
Advertisement

ঠিক যেন সিনেমা! নানা অজুহাতে প্রতিবেশীদের থেকে দেড় কোটি টাকা হাতিয়ে উধাও দম্পতি

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 03:28 PM May 21, 2023Updated: 03:28 PM May 21, 2023

অর্ণব দাস, বারাকপুর: ঠিক যেন সিনেমা। পরিকল্পনামাফিক পাড়া-প্রতিবেশী ও পরিচিতদের থেকে নানা অছিলায় প্রায় দেড় কোটি টাকা হাতিয়ে উধাও দম্পতি। ঘটনাটিকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। অভিযুক্তদের খোঁজে নৈহাটি থানার পুলিশ।

Advertisement

নৈহাটি (Naihati) পুরসভার ২১ নম্বর ওয়ার্ডের অরবিন্দ পল্লি এলাকার বাসিন্দা বিশ্বজিৎ মজুমদার ও সোমাশ্রী লাহিড়ী মজুমদার। সম্পর্কে তাঁরা দম্পতি। অভিযোগ, বিভিন্ন লোকের কাছ থেকে বিভিন্ন প্রতিশ্রুতি দিয়ে প্রায় দেড় কোটি টাকা তোলে দম্পতি। কাউকে বলেছিলেন, অল্প টাকায় বেশি সুদ পাইয়ে দেবেন। কাউকে আবার দ্বিগুণ ফেরতের প্রলোভন দেখিয়ে টাকা তুলেছিলেন তাঁরা। কাউকে আবার গুগলে চাকরি পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। বিশ্বাস করে অর্থ দিলেও লাভের গুড় দেখতে পাননি কেউ। না মিলেছে চাকরি, না মিলেছে দ্বিগুণ টাকা। এদিকে নির্দিষ্ট সময় পেরিয়ে যেতেই টাকা ফেরত চাইতে শুরু করেন গ্রাহকরা। তখনই সমস্যার শুরু। প্রথমে এড়িয়ে গেলেও পরে কয়েকজনকে ওই দম্পতি হুমকি দেয় বলে অভিযোগ। এরপর শনিবার থেকে উধাও বিশ্বজিৎ-সোমাশ্রী। ফোন সুইচড অফ।

[আরও পড়ুন: চলন্ত ট্রেন থেকে বিচ্ছিন্ন বগি ও ইঞ্জিন, বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা হাওড়া-পুরী সুপারফাস্ট এক্সপ্রেসের]

শনিবার প্রতারিতরা নৈহাটি থানায় অভিযোগ দায়ের করেছেন। নৈহাটি থানার পুলিশ স্বামী-স্ত্রীকে খুঁজছেন এবং তাদের বিষয়ে তদন্ত শুরু করেছে। মোবাইলের লোকেশনের ভিত্তিতে প্রতারক দম্পতিকে খুঁজছে পুলিশ।

[আরও পড়ুন: চলতি সপ্তাহেই রাজ্যে ব্যাপক ঝড়বৃষ্টির সম্ভাবনা, জেনে নিন আর কী বলছে হাওয়া অফিস]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement