shono
Advertisement

পরকীয়া জানাজানি হতেই চরমে দাম্পত্য কলহ! অবসাদে চরম সিদ্ধান্ত প্রেমিক যুগলের

ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বালুরঘাটে।
Posted: 05:09 PM Nov 26, 2023Updated: 05:09 PM Nov 26, 2023

রাজা দাস, বালুরঘাট: পরকীয়া নিয়ে নিত্য অশান্তি! অবশেষে ভয়ংকর সিদ্ধান্ত নিল যুগল। গাছ থেকে উদ্ধার হল যুগলের ঝুলন্ত দেহ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে বালুরঘাটের জলঘর পঞ্চায়েত এলাকায়। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

Advertisement

জানা গিয়েছে, মৃতদের নাম তরুণ বর্মন ও সবিতা হেমব্রত। বালুরঘাটের জলঘর পঞ্চায়েত এলাকার বাসিন্দা তাঁরা। সূত্রের খবর, সবিতা বিবাহিতা। তাঁর দুই সন্তান রয়েছে। বছর তিনেক আগে এলাকার বাসিন্দা তরুণ বর্মনের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় সবিতার। প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে দুজন। বিষয়টা প্রথমে জানাজানি না হলেও বেশিদিন বিষয়টা চাপা ছিল না। জানাজানি হতেই শুরু হয় অশান্তি।

[আরও পড়ুন: জয়নগরে মৃত কর্মীর বাড়িতে ফিরহাদ, ‘সিপিএম মানেই BJP, সহ্য করবেন না’, তোপ মন্ত্রীর]

ক্রমেই অশান্তি চরমে ওঠে। এই পরিস্থিতিতে রবিবার সকালে বালুরঘাট ব্লকের জলঘর গ্রাম পঞ্চায়েতের কৃষ্ণনগর এলাকাযর জঙ্গলে মেলে যুগলের ঝুলন্ত দেহ। বিষয়টি স্থানীয়দের নজরে পড়তেই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায় তাঁরা। প্রাথমিক তদন্তে অনুমান, সম্পর্কে টানাপোড়েনের কারণেই এই চরম সিদ্ধান্ত নিয়েছে যুগল। যদিও এর নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন: ঘনিষ্ঠতার পরেও পরকীয়ায় ‘না’! মহিলাকে অ্যাসিড ছুঁড়ল ‘ব্যর্থ’ প্রেমিক]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement