shono
Advertisement

ফোনে বচসার পর ১৩ তলা থেকে ঝাঁপ, নিউটাউনে চিকিৎসকের মৃত্যুতে বাড়ছে রহস্য

তদন্তের স্বার্থে মৃতার স্ত্রীকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। The post ফোনে বচসার পর ১৩ তলা থেকে ঝাঁপ, নিউটাউনে চিকিৎসকের মৃত্যুতে বাড়ছে রহস্য appeared first on Sangbad Pratidin.
Posted: 11:34 AM Jan 09, 2020Updated: 11:35 AM Jan 09, 2020

কলহার মুখোপাধ্যায়: আবাসনের ১৩ তলার বারান্দা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী চিকিৎসক। বুধবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে নিউটাউনের আকাঙ্খা মোড়ে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। জানা গিয়েছে, মোবাইলে কারও সঙ্গে কথা বলতে বলতেই উত্তেজিত হয়ে উঠেছিলেন ওই চিকিৎসক। এরপরই আত্মহত্যা করেন তিনি।

Advertisement

হেমেন্দ্রকুমার চৌধুরি নামে ওই চিকিৎসক বেশ কিছুদিন ধরেই স্ত্রী ডাঃ ভূমিকা ভাবনা চৌধুরির সঙ্গে নিউটাউনের আবাসনে থাকতেন। বুধবার সন্ধেয় কেনাকেটা করতে গিয়েছিলেন হেমেন্দ্রবাবু। এরপর ফিরেই অদ্ভুত আচরণ করতে শুরু করেন ওই ব্যক্তি। ঘরে বসেই মদ্যপান করেন হেমেন্দ্র। স্ত্রী বাধা দিলে বচসা হয় দু’জনের। এরপরই স্ত্রীকে ফ্ল্যাট থেকে বের করে দরজা ভিতর থেকে বন্ধ করে দেন ওই চিকিৎসক। ঘরের মধ্যে ভাঙচুর চালান তিনি। এরপরই ভূমিকাদেবী প্রতিবেশীদের ডেকে বিষয়টি জানান। খবর দেওয়া হয় নিউটাউন থানায়। পুলিশের তরফে একাধিকবার হেমেন্দ্রবাবুকে ঘর খোলার জন্য আবেদন করা হয়। খবর দেওয়া হয় দমকলেও। এই পরিস্থিতিতেই আচমকা ১৩ তলার বারান্দা থেকে ঝাঁপ দেন ওই চিকিৎসক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

লন্ডভন্ড ঘর

[আরও পড়ুন: বাড়ছে মানসিক অবসাদ, মুক্তি দিতে ‘মনের মেলা’র আয়োজন এসএসকেএমে]

কিন্তু কার সঙ্গে কথা বলছিলেন হেমেন্দ্র? কী নিয়েই বা বচসা বাঁধে তাঁদের মধ্যে? কেনই বা আত্মহত্যার সিদ্ধান্ত? এবিষয়ে জানতে ইতিমধ্যেই মৃতের স্ত্রীর সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। তদন্তের স্বার্থে খতিয়ে দেখা হবে মৃতের মোবাইল ফোনটিও।

The post ফোনে বচসার পর ১৩ তলা থেকে ঝাঁপ, নিউটাউনে চিকিৎসকের মৃত্যুতে বাড়ছে রহস্য appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার