shono
Advertisement

অবসাদের জেরে আত্মহত্যা, সিরিঞ্জের সূত্র ধরেই ফুলবাগানের চিকিৎসকের মৃত্যুর রহস্যভেদ

সরকারি প্রকল্পের সুবিধা পাইয়ে দেওয়ার নামে প্রতারণার অভিযোগ উঠেছিল মৃতের বিরুদ্ধে। The post অবসাদের জেরে আত্মহত্যা, সিরিঞ্জের সূত্র ধরেই ফুলবাগানের চিকিৎসকের মৃত্যুর রহস্যভেদ appeared first on Sangbad Pratidin.
Posted: 08:24 PM Jul 02, 2020Updated: 08:25 PM Jul 02, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে ফুলবাগানের (Phoolbagan) চিকিৎসকের রহস্যমৃত্যর জট খুলতে সক্ষম হল পুলিশ। অনুমান, একাধিক সমস্যা থেকে অবসাদ, আর সেই কারণেই বিষ খেয়েই আত্মঘাতী হয়েছেন ওই ডাক্তার। দেহের পাশে পড়ে থাকা সিরিঞ্জের সূত্র ধরেই ঘটনার শিকড়ে পৌঁছনোর চেষ্টা করছেন তদন্তকারীরা।

Advertisement

ঘটনার সূত্রপাত ৩০ জুন। ওইদিনই ফুলবাগানের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল চিকিৎসক সৌভিক মালের দেহ। দেহের পাশ থেকে উদ্ধার হয়েছিল একটি সিরিঞ্জ। প্রাথমিকভাবে ধরেই নেওয়া হয়েছিল, আত্মহত্যা করেছেন ওই চিকিৎসক। কিন্তু মৃত্যুর পিছনে কী কারণ লুকিয়ে সে বিষয়ে সম্পূর্ণ অন্ধকারে ছিল পুলিশ। দেহের পাশ থেকে উদ্ধার হওয়া সিরিঞ্জের সূত্র ধরেই তদন্ত শুরু করে পুলিশ। এরপরই প্রকাশ্যে আসে চাঞ্চল্যকর তথ্য। জানা গিয়েছে, ঝাড়খণ্ডের এক পরিবারের কাছ থেকে আয়ুষ্মান ভারত প্রকল্পের নাম অন্তর্ভুক্ত করার প্রতিশ্রুতি দিয়ে মোটা টাকা নিয়েছিলেন সৌভিকবাবু। আদালতে এই মামলাটি বিচারাধীন। আর এই বিষয়টি নিয়ে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি।

[আরও পড়ুন: করোনার মধ্যেও পরীক্ষার নোটিস স্বাস্থ্য বিশ্ববিদ্যালয়ের, হাই কোর্টের দ্বারস্থ আয়ুর্বেদের পড়ুয়ারা]

পুলিশ জানিয়েছে যে, প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে সেই অবসাদের কারণেই বিষ খেয়ে আত্মহত্যা করেছেন সৌভিকবাবু। তবে এছাড়াও কোনও কারণ রয়েছে কি না, তা নিয়ে এখনও ধোঁয়াশা রয়েছে। সেই রহস্যের জট খুলতে মৃতের ঘনিষ্ঠদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

[আরও পড়ুন: করোনার মধ্যেও পরীক্ষার নোটিস স্বাস্থ্য বিশ্ববিদ্যালয়ের, হাই কোর্টের দ্বারস্থ আয়ুর্বেদের পড়ুয়ারা]

The post অবসাদের জেরে আত্মহত্যা, সিরিঞ্জের সূত্র ধরেই ফুলবাগানের চিকিৎসকের মৃত্যুর রহস্যভেদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement