shono
Advertisement

আসানসোলের নতুন ‘ত্রাস’, দু’ঘণ্টায় কুকুরের কামড়ে জখম ৩৬ জন!

ঘটনাকে কেন্দ্র করে তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।
Posted: 07:59 PM Dec 23, 2021Updated: 07:59 PM Dec 23, 2021

শেখর চন্দ্র, আসানসোল: আসানসোল (Asansol) শহর জুড়ে নতুন ‘ত্রাস’ কুকুর। একইদিনে সারমেয়র কামড়ে অসুস্থ হলেন ৩৬ জন। গুরুতর অসুস্থ তাঁদের মধ্যে কয়েকজন। অসুস্থের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা করা হচ্ছে।

Advertisement

জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। এদিন রাত সাড়ে আটটা থেকে দশটা পর্যন্ত আসানসোল দক্ষিণ থানার উলটোদিকে ফায়ার ব্রিগেড সংলগ্ন ঘাঁটি গলি, রাহা লেন, লক্ষ্মীমন্দির অঞ্চল-সহ বিভিন্ন এলাকায় তাণ্ডব চালায় একটি কুকুর। হামলা চালায় এলাকার প্রায় ৩৬ জনের উপর। তাঁদের মধ্যে ৬ জন মহিলা। রাতেই গুরুতর অসুস্থ অবস্থায় প্রত্যেককে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে।

[আরও পড়ুন: প্রেমের টানে রাজমিস্ত্রিদের হাত ধরে ঘর ছাড়াই কাল, হাওড়ার ২ গৃহবধূকে ফেরাতে নারাজ পরিবার]

প্রাথমিক চিকিৎসার পর রাতেই তাঁদেরকে ছেড়ে দেওয়া হয় হাসপাতাল থেকে। এই ঘটনায় স্বাভাবিকভাবেই তীব্র আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। খোঁজ চলছে কুকুরটির। আতঙ্কিত স্থানীয়দের কথায়, “মানুষ দেখলেই কুকুরটি কামড়ে দিচ্ছিল। কেউ বাজার থেকে ফিরছিলেন, কেউ অন্যত্র যাচ্ছিলেন, সামনে যাকে পেয়েছে তার উপরই হামলা করেছে। এদিন যা ঘটল তাতে জীবনহানির মত ঘটনাও ঘটতে পারত।” 

উল্লেখ্য, গতমাসে একই ঘটনা ঘটেছিল পূর্ব বর্ধমানের মন্তেশ্বরে। মন্তেশ্বরের পুটশুড়ি বাজার এলাকায় পথচলতি মানুষজন দেখলেই একটি কুকুর ঝাঁপিয়ে পড়ছিল। আঁচড়ে, কামড়ে তাদের ক্ষত-বিক্ষত করে দেয় কুকুরটি। বাদ পড়েনি শিশুরাও। সঙ্গে সঙ্গে আহতদের মন্তেশ্বর ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার পরেই এলাকার আতঙ্কিত মানুষজন কুকুরটিকে মেরে ফেলে। 

[আরও পড়ুন: কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা আধিকারিকের অস্ত্র-সহ ব্যাগ চুরি, তদন্তে GRP]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার