shono
Advertisement

মাটি কেটে টাকা রোজগারের টোপ দিয়ে গণধর্ষণ, কালীঘাট কাণ্ডে গ্রেপ্তার আরও ১ নাবালক

শহরের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠছে। The post মাটি কেটে টাকা রোজগারের টোপ দিয়ে গণধর্ষণ, কালীঘাট কাণ্ডে গ্রেপ্তার আরও ১ নাবালক appeared first on Sangbad Pratidin.
Posted: 03:38 PM Nov 30, 2019Updated: 03:38 PM Nov 30, 2019

অর্ণব আইচ: কালীঘাটে দুই নাবালিকাকে ধর্ষণের অভিযোগে ফেরার আরও এক নাবালককেও গ্রেপ্তার করল পুলিশ। ওই নাবালককেও শনিবার জুভেনাইল জাস্টিস বোর্ডে পেশ করা হয়েছে। পঞ্চসায়র গণধর্ষণ কাণ্ডের ১৮ দিনের মাথায় কলকাতায় ফের দুই নাবালিকাকে গণধর্ষণের মতো কলঙ্কজনক ঘটনায় দক্ষিণ কলকাতার প্রাণকেন্দ্রে চাঞ্চল্যও ছড়িয়েছে।

নির্যাতিতা ওই দুই নাবালিকা কালীঘাট মন্দিরের কাছেই ভিক্ষা করে। অভিভাবকদের সঙ্গে মন্দিরের কাছেই ফুটপাথে থাকে। তাদের বয়স ১৩ ও ১৫ বছর। ঘটনায় ২৩ বছর বয়সের অভিযুক্ত যুবক গৌর যাদব এবং ১৪ বছরের ওই দুই নাবালক কালীঘাট মন্দিরের আশপাশেই থাকে। মন্দিরে পুজো দিতে আসা পুণ্যার্থীদের মানত পূর্ণ করার জন্য ছাগবলি দেওয়ার সময় অভিযুক্তরা সাহায্যকারী হিসাবে কাজ করে বলে তদন্তে জানতে পেরেছে পুলিশ। কালীঘাট মন্দিরের পূজার উপচারের জন্য আদিগঙ্গার মাটিও অনেক সময় প্রয়োজন হয়। এই অভিযুক্তরা সেই মাটিও সংগ্রহ করে পুণ্যার্থীদের কাছে বিক্রি করে।

Advertisement

[আরও পড়ুন: কীভাবে ধর্ষণ ও খুন করা হল হায়দরাবাদের তরুণী চিকিৎসককে? মিলল বিস্ফোরক তথ্য]

বৃহস্পতিবার দুপুরে ওই যুবক দুই নাবালককে সঙ্গে নিয়ে এসে নির্যাতিতা দুই নাবালিকাকে বলে, গঙ্গার পাড়ে গিয়ে তাদের সঙ্গে মাটি কাটতে। গঙ্গার মাটি তুলে তারা বিক্রি করবে বলে জানায়। মাটি কাটলে নাবালিকাদের দশ টাকা করে দেওয়া হবে বলে জানায় মূল অভিযুক্ত গৌর। প্রথমে সাবালক গৌর যৌন নির্যাতন করে, পরে এই দুই নাবালকও একইভাবে নাবালিকাদের ধর্ষণ করে। নির্যাতিতাদের কাছ থেকে অভিযোগ পেয়ে অভিযুক্ত গৌর ও এক নাবালককে শুক্রবার গ্রেপ্তার করেছিল পুলিশ। আরও এক নাবালককে গতরাতে আটক করার পর শনিবার সকালে গ্রেপ্তার করা হয়েছে। নাবালিকাদের বক্তব্য, মাটি কেটে টাকা রোজগারের জন্যই অভিযুক্তদের ছলনার ফাঁদে পা দিয়েছিল।

The post মাটি কেটে টাকা রোজগারের টোপ দিয়ে গণধর্ষণ, কালীঘাট কাণ্ডে গ্রেপ্তার আরও ১ নাবালক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement