shono
Advertisement
Alipore

আলিপুরে নাবালিকার পথ আটকে শ্লীলতাহানি প্রৌঢ়ের! পকসো আইনে মামলা পুলিশের

এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে ধরে পুলিশ।
Published By: Subhankar PatraPosted: 10:31 AM Aug 25, 2024Updated: 10:34 AM Aug 25, 2024

অর্ণব আইচ: আর জি কর কাণ্ডে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের অভিযোগে তোলপাড় রাজ্য তথা দেশ। এবার সেই কলকাতা শহরেই চলতি মাসের ২৩ তারিখ রাতে এক নবম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ উঠল অজ্ঞাত পরিচিত ব্যক্তির বিরুদ্ধে। অভিযোগ, রাস্তা আটকে ওই কিশোরীর নাম, নম্বর চান অভিযুক্ত ব্যক্তি। নাবালিকা তা দিতে না চাইলে অভিযুক্ত হাত ধরে টানাটানি করে বলে অভিযোগ। ওই ছাত্রীর মায়ের অভিযোগ, ওই ব্যক্তি ক্রমাগত যৌন অভিপ্রায় নিয়ে মেয়ের সঙ্গে কথা বলে ও হাত মেলায়।

Advertisement

নাবালিকার পরিবারের অভিযোগ, শুক্রবার সকাল সাড়ে ১১ টার দিকে আলিপুর এলআইসি কোয়াটারের কাছে ওই নাবালিকার গাড়ি আটকায় একটি লাল রংয়ের গাড়ি। পড়ুয়া সেখান থেকে বেরতে চাইলে অভিযুক্ত পথ আটকে বিভিন্ন প্রশ্ন করতে থাকে। এমনকী অভিযুক্ত নাবালিকাকে একটি কেক খেতে জোরাজুরি করে। কিশোরী কোনওমতে সেখান থেকে পালিয়ে যায়।

[আরও পড়ুন: শুভেন্দুর উলটো সুর সুকান্তর! ‘অরাজনৈতিক’ নবান্ন অভিযান নিয়ে দ্বিধাবিভক্ত বিজেপি]

পরিবারের অভিযোগ ভিত্তিতে তদন্তে নামে নিউ আলিপুর থানার পুলিশ। তদন্তে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন তদন্তকারীরা। সেখানে অভিযুক্ত লাল গাড়িটিকে শনাক্তকরে তদন্তকারীরা। গাড়ির সূত্র ধরে অভিযুক্তর সন্ধান পায় পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির নাম প্রলয় ঘোষ। বয়স ৫০ বছর। তিনি হরিদেবপুর থানার বিদ্যাসাগর পল্লির বাসিন্দা। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ধারা অনুযায়ী ও পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

[আরও পড়ুন: গোপাল নয় ‘যোদ্ধা’ কৃষ্ণ সাজে শিশুরা! ধর্মীয় সুড়সুড়ির ছক পরিষদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর কাণ্ডে তরুণী চিকিৎসককে ধর্ষণ করে খুনের অভিযোগে তোলপাড় রাজ্য তথা দেশ।
  • এবার চলতি মাসের ২৩ তারিখ রাতে এক নবম শ্রেণির ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ উঠল অজ্ঞাত পরিচিত ব্যক্তির বিরুদ্ধে।
  • অভিযোগ,রাস্তা আটকে ওই কিশোরীর নাম, নম্বর চান অভিযুক্ত ব্যক্তি। নাবালিকা তা দিতে না চাইলে অভিযুক্ত হাত ধরে টানাটানি করে বলে অভিযোগ।
Advertisement