shono
Advertisement

রাগের বশে বন্ধুর পুরুষাঙ্গ কেটে নিল যুবক, ওড়িশায় সমুদ্রসৈকতে রক্তারক্তি

পলাতক অভিযুক্ত যুবক।
Posted: 10:35 AM Apr 03, 2023Updated: 10:35 AM Apr 03, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মদ্যপ অবস্থায় সমুদ্রসৈকতে দুই বন্ধুর বচসা। রাগের চোটে নিজের বন্ধুর পুরুষাঙ্গ কেটে নিল যুবক। ওড়িশার কেন্দ্রাপাড়ার ঘটনা। পলাতক অভিযুক্ত যুবক।

Advertisement

বছর তিরিশের ভাগবত দাস এবং বত্রিশ বছর বয়সি অক্ষয় রাউত ওড়িশার বাসিন্দা। সম্প্রতি দু’জনে ওড়িশার কেন্দ্রাপাড়ায় রাজনগর থানা সংলগ্ন সমুদ্রসৈকতে বেড়াতে যান। মদ্যপানও করেন দুই বন্ধু। আচমকা বচসা বাঁধে। তর্কাতর্কি শুরু হয়। ক্রমে তা হাতাহাতির রূপ নেয়। অশান্তির মাঝে অক্ষয় তার বন্ধু ভাগবতের যৌনাঙ্গে আঘাত করে বলেই অভিযোগ। ধারাল অস্ত্র দিয়ে পুরুষাঙ্গ কেটে নেয় সে।

[আরও পড়ুন: শুধুমাত্র অন্তর্বাস পরে মেট্রোয় তরুণী, দেখে তাজ্জব যাত্রীরা! ভিডিও ভাইরাল]

সমুদ্রসৈকত রক্তারক্তি কাণ্ড ঘটে। যন্ত্রণায় ছটফট করতে শুরু করেন ভাগবত। সমুদ্রের ধারেই কার্যত লুটিয়ে পড়েন তিনি। পরিস্থিতি বেগতিক বুঝে অক্ষয় পালিয়ে যায়। স্থানীয়রা আর্তনাদ শুনে জড়ো হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রাজনগর থানার পুলিশ। ভাগবতকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে কটকের এসসিবি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়। অক্ষয় রাউতের খোঁজ শুরু করেছে পুলিশ। পুলিশ জানায়, ওই দুই যুবক একটি অটো চড়ে সমুদ্রসৈকতে আসেন। পলাতক অক্ষয়ের খোঁজ পেতে ওই অটোচালককে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

[আরও পড়ুন: ঝোড়ো ইনিংসে ইতিহাস বিরাটের, IPL-এ হাফ সেঞ্চুরির রেকর্ড গড়লেন কিং কোহলি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement