shono
Advertisement

বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীর চোখে সুচ ফুটিয়ে খুন! কাঠগড়ায় স্ত্রী ও প্রেমিক

অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব পরিবার।
Posted: 02:07 PM Oct 12, 2023Updated: 02:07 PM Oct 12, 2023

বাবুল হক, মালদহ: বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুনের অভিযোগ। কাঠগড়ায় স্ত্রী এবং তার প্রেমিক। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে মালদহের (Malda) চাঁচোলে। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবিতে সরব মৃতের পরিবার ও পরিজনরা।

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম নারায়ণ দাস। তাঁর বয়স ৩৫ বছর। মালদহের চাঁচোলের ১ নম্বর ব্লকের শংকরকলা গ্রামের বাসিন্দা তিনি। তবে ভিনরাজ্যে শ্রমিকের কাজ করতেন তিনি। অভিযোগ, নারায়ণের স্ত্রী পবিত্রা দাস দীর্ঘদিন ধরে এলাকার এক যুবকের সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছিল। এই নিয়ে দম্পতির মধ্যে অশান্তি লেগেই থাকত। এসবের মাঝে গত বুধবার নারায়ণ তাঁর বোনকে নিয়ে মালদহে গিয়েছিলেন ডাক্তার দেখাতে। সন্ধ্যা আটটা নাগাদ বাড়ি ফিরে আসেন তিনি। এদিকে স্বামী না থাকার সুযোগে প্রেমিককে বাড়িতে ডাকে সাবিত্রী, এমনটাই অভিযোগ। বিষয়টি নারায়ণ জানতে পারলে অশান্তি চরমে ওঠে। অভিযোগ, সেই সময় নারায়ণের চোখে সুচ ফুটিয়ে দেওয়া হয়। চলে ব্যাপক মারধর। গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে দেওয়া হয় তাঁকে।

[আরও পড়ুন: রেললাইনের ধারে পড়ে রক্তাক্ত মহিলা, পাশেই মিলল যুবকের নিথর দেহ, রহস্য বাড়ছে কাটোয়ায়]

বৃহস্পতিবার সকাল ১০ টা নাগাদ উদ্ধার হয় যুবকের ঝুলন্ত দেহ। পরিবারের সদস্যরা দেহ দেখার পরই সাবিত্রীকে ধরে ফেলে। তবে তার প্রেমিকের হদিশ মেলেনি এখনও। ইতিমধ্যেই দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে চাঁচোল থানার পুলিশ। পরিবারের লোকের দাবি, স্ত্রী এবং প্রেমিক যুবককে খুন করেছে। সেটাকে আত্মহত্যা বলে প্রমাণ করতে ঝুলিয়ে দেওয়া হয়েছে দেহ। অভিযুক্তদের কঠোর শাস্তির দাবি জানিয়েছে সকলে।

[আরও পড়ুন: ECL’র খোলামুখ খনিতে নেমে বিপত্তি! রানিগঞ্জে নিখোঁজ অন্তত ৭]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার