shono
Advertisement

উৎসবের মরশুমে শুটআউট, কান্দিতে দুষ্কৃতীদের গুলিতে প্রাণ গেল ব্যক্তির

নির্দল প্রার্থী হিসাবে ভোটে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি।
Posted: 09:02 AM Oct 21, 2023Updated: 09:06 AM Oct 21, 2023

চন্দ্রজিৎ মজুমদার, কান্দি: পঞ্চায়েত নির্বাচনে নির্দল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেও জিততে পারেননি। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু সেই ব্যক্তির। শুক্রবার রাতে এই ঘটনাটি ঘটে মুর্শিদাবাদের কান্দি থানার হিজল গ্রাম পঞ্চায়েতের নতুনগ্রামে।

Advertisement

মৃত বছর পঞ্চাশের পাওয়ার শেখ, গত পঞ্চায়েত নির্বাচনে হিজল গ্রাম পঞ্চায়েতের নতুন গ্রামে আসনে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। কিন্তু পরাজিত হন। শুক্রবার রাতে পুরন্দরপুর থেকে বাড়ি ফিরছিলেন। সেই সময় বাড়ির কাছেই কয়েকজন দুষ্কৃতী তাঁর পথ আটকায়। তাঁকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গুলি মাথায় লাগে। গ্রামবাসীরা গুলির আওয়াজ শুনে দৌড়ে আসেন। পরিস্থিতি বেগতিক দেখে ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

[আরও পড়ুন: অচৈতন্য হয়ে ফ্ল্যাটেই পড়ে ৩ বয়স্ক, ডেঙ্গু পরীক্ষায় গিয়ে দৃশ্য দেখে হতবাক পুরকর্মীরা!]

স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে কান্দি মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলেন ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পারে, মৃত ব্যক্তি বিভিন্ন মামলায় অভিযুক্ত। গত পঞ্চায়েত নির্বাচনে হিজল গ্রাম পঞ্চায়েতের নতুনগ্রাম আসনে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছিলেন। কিন্তু পরাজিত হন। কী কারণে এই ঘটনা ঘটল, তা এখনও স্পষ্ট নয়। কান্দি থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।

[আরও পড়ুন: ধর্ষক বাবা! কিশোরী মেয়ে অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানাজানি হতে গ্রেপ্তার ব্যক্তি]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার