shono
Advertisement

হোমের ভিতর নাবালকের ‘যৌন নির্যাতন’, গ্রেপ্তার কেয়ারটেকার

যৌন নির্যাতনের ঘটনার পর থেকে আতঙ্কিত ওই নাবালক।
Posted: 10:19 PM Dec 14, 2020Updated: 10:19 PM Dec 14, 2020

অর্ণব আইচ: হোমের ভিতর এক নাবালকের উপর যৌন নির্যাতনের (Molestation) অভিযোগ উঠল। এই ঘটনায় হোমের কেয়ারটেকার বিশ্বনাথ শীলকে গ্রেপ্তার করেছেন হরিদেবপুর থানার পুলিশ আধিকারিকরা। এদিকে, যৌন নির্যাতনের ঘটনার পর থেকে আতঙ্কিত ওই নাবালক।

Advertisement

পুলিশ জানিয়েছে, দক্ষিণ কলকাতার (South Kolkata) নেতাজিনগরের বাসিন্দা এক মহিলা এই বিষয়ে অভিযোগ দায়ের করেন। অভিযোগ অনুযায়ী, ওই মহিলার নাবালক পুত্র হরিদেবপুর এলাকার এম জি রোডের ওই হোমে থাকে। দশ বছরের এই ছেলেটি চতুর্থ শ্রেণিতে পড়ে। রবিবার মা ছেলেকে দেখতে যাওয়ার সময় বুঝতে পারেন, ছেলের আচরণ অস্বাভাবিক। সে কোনও কথা বলছে না। বরং তার চোখেমুখে আতঙ্ক। আলাদাভাবে ছেলেকে ডেকে নিয়ে গিয়ে মা বারবার জিজ্ঞাসা করার পর সে কান্নায় ভেঙে পড়ে। জানায়, ওই হোমের এক কেয়ারটেকার রাতে তার উপর চড়াও হয়ে যৌন নির্যাতন চালিয়েছে। তিনি হোম কর্তৃপক্ষকে জানানোর পরও বিশেষ কোনও ব্যবস্থা নেওয়া হয়নি, অভিযোগ এমনই। রাতেই পরিবারের অন্যদের সঙ্গে কথা বলেন তিনি।

[আরও পড়ুন: কোভিড ঠেকানোর স্টেরয়েড থেকে ডায়াবেটিস! অসুখের কারণ শুনে তাজ্জব রোগী]

সোমবার ওই মহিলা হরিদেবপুর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়। অভিযুক্তকে পুলিশ গ্রেপ্তার করে তার বিরুদ্ধে পকসো আইন লাগু করেছে। পুরো ঘটনাটির তদন্ত চলছে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: দুর্ঘটনায় হাড় ভাঙা রোগীকে স্রেফ পেন কিলার! যুবকের মৃত্যুতে স্বাস্থ্য কমিশনের শাস্তির মুখে হাসপাতাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement