shono
Advertisement

যৌনকর্মীর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ভাইরাল করার হুমকি, দিঘার সমুদ্রের পাড় থেকে গ্রেপ্তার যুবক

খোদ যৌনকর্মী বড়তলা থানায় এফআইআর দায়ের করেন।
Posted: 12:26 PM Dec 25, 2022Updated: 12:29 PM Dec 25, 2022

অর্ণব আইচ ও নিরুফা খাতুন: এ যেন ঠিক উলটপূরাণ। ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও বা ছবি তুলে ব্ল্যাকমেল করার অভিযোগ যৌনকর্মীদের বিরুদ্ধে শোনা যায়। এবার যৌনকর্মীকে ব্ল্যাকমেল করার অভিযোগ উঠল। তাও আবার গ্রাহকের বিরুদ্ধে। খোদ যৌনকর্মী এই অভিযোগ তুলে পুলিশে এফআইআর করেন। তদন্তে নেমে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

পূর্ব মেদিনীপুরের বাসিন্দা সাগর ঘড়াই নামে এক যুবক কয়েকমাস আগে সোনাগাছিতে এক যৌনকর্মীর কাছে আসেন। পুলিশ সূত্রে খবর, সেই সময় যৌনকর্মীর সঙ্গে কাটানো মুহূর্ত মোবাইলে ছবি তুলে রাখেন। যৌনকর্মীর সম্মতিতে ছবিগুলি তোলা হয়েছিল। পরে ওই ছবি সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন ওই যুবক। তাতেও আপত্তি করেননি ওই জন্য যৌনকর্মী।

[আরও পড়ুন: স্বামীর দ্বিতীয় বিয়েতে হাজির প্রথম স্ত্রী, শোরগোল কলকাতার বিবাহ অনুষ্ঠানে]

কিন্তু তারপরেই ওই যুবক শুরু করে গোলমাল। সোশ্যাল মিডিয়ায় ভুয়ো অ‌্যাকাউন্ট খুলে ছবি আপলোড করে ওই যৌনকর্মীর কাছে টাকা চেয়ে টানা ব্ল্যাকমেল করতে থাকেন। যদিও যৌনকর্মী ছেড়ে কথা বলেননি। সোজা গিয়ে বড়তলা থানায় সাগরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন।

যদিও স্বভাব পালটায়নি সাগর নামে যুবকের। অন্য এক মহিলাকে নিয়ে সাগর সৈকতেই সময় কাটাতে গিয়েছিলেন তিনি। পুলিশের ধারণা, ওই মহিলাকেও ব্ল্যাকমেল করার উদ্দেশ্য ছিল তার। তদন্ত চালানোর সময় মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে পুলিশ জানতে পারে যে দিঘায় রয়েছে যুবক। সেই সূত্র ধরেই বড়তলা থানার পুলিশের একটি টিম হানা দেয় দিঘায়। সমুদ্র সৈকতে তার খোঁজ চালাতে শুরু করেন পুলিশ আধিকারিকরা। দিঘার সমুদ্র সৈকতে এক মহিলার সঙ্গে একান্তে সময় কাটানোর সময় তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: রান্নাঘরে অন্তরঙ্গ শাশুড়ি-জামাই! নজরে পড়ল গ্রামবাসীদের, তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement