shono
Advertisement

Breaking News

প্রেমের সম্পর্ক মানতে না পারায় বাবা-দাদার হাতে ‘খুন’কিশোরী, ঘর থেকে উদ্ধার দেহ

আটক করা হয়েছে কিশোরীর বাবা ও দাদাকে। The post প্রেমের সম্পর্ক মানতে না পারায় বাবা-দাদার হাতে ‘খুন’ কিশোরী, ঘর থেকে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.
Posted: 03:01 PM Aug 12, 2020Updated: 03:06 PM Aug 12, 2020

দিব্যেন্দু মজুমদার, হুগলি: কিশোরী গলায় ফাঁস দেওয়া দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হুগলির (Hooghly) মাহেশে। মঙ্গলবার গভীর রাতে বিছানা থেকেই উদ্ধার হয়েছে ওই কিশোরীর দেহ। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে মৃতের বাবা ও দাদাকে। 

Advertisement

জানা গিয়েছে, হুগলির মাহেশের বাসিন্দা ওই কিশোরীর নাম ফুল কুমারী। এলাকার এক যুবকের সঙ্গে প্রণয়ের সম্পর্ক ছিল তার। যা মেনে নিতে পারেননি তার বাবা ও দাদা। এই নিয়ে কিশোরীকে একাধিকবার বকাবকি করেন তারা। নিত্য অশান্তিও হত। সূত্রের খবর, মঙ্গলবার রাতে বাড়ির বাইরে বসেছিল ওই কিশোরী। সেই সময় বাবা ও দাদা তাকে ডেকে ঘরে নিয়ে যায়। এরপর সাড়ে এগারোটা নাগাদ ঘর থেকে কিশোরীর বাবাকে ছুটে বেরিয়ে যেতে দেখেন প্রতিবেশীরা। সন্দেহ হওয়ায় তাঁরা ঘরে ঢুকে দেখেন বিছানায় গলায় ফাঁস দেওয়া অবস্থায় পড়ে রয়েছে কিশোরী। সেই সময় ঘরের ভিতরই ছিল তার দাদা। তখনই প্রতিবেশী ও দাদা কিশোরীকে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই ডাক্তাররা তাকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: ‘আমি যাব আর FIR হবে না, এটা হয় নাকি!’ কটাক্ষ দিলীপ ঘোষের]

খবর পেয়েই দেহটি ময়নাতদন্তের পাঠায় পুলিশ। কিন্তু কীভাবে মৃত্যু হল ওই কিশোরীর? আত্মহত্যা নাকি প্রেমের সম্পর্ক মেনে নিতে না পারার কারণেই কিশোরীকে পরিকল্পনামাফিক খুন করেছে বাবা ও দাদা? মৃতের বাবা ও দাদাকে আটক করে এই প্রশ্নের উত্তর খোঁজার চেষ্টা করছে পুলিশ।

[আরও পড়ুন: দিঘায় উঠল ইলিশ, কিনতে গিয়ে হাতে ছেঁকা মধ্যবিত্ত ভোজনরসিক বাঙালির]

The post প্রেমের সম্পর্ক মানতে না পারায় বাবা-দাদার হাতে ‘খুন’ কিশোরী, ঘর থেকে উদ্ধার দেহ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার