shono
Advertisement

চকোলেটের প্রলোভন দেখিয়ে শিশুকন্যাকে খুন! সরষের জমিতে মিলল বস্তাবন্দি দেহ

ঘটনায় জড়িত সন্দেহে ১ প্রতিবেশীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
Posted: 04:44 PM Dec 23, 2022Updated: 04:44 PM Dec 23, 2022

বিপ্লবচন্দ্র দত্ত, কৃষ্ণনগর: পাঁচ বছরের শিশুকন্যাকে প্রলোভন দেখিয়ে ডেকে নিয়ে গিয়ে খুন। সরষের জমি থেকে উদ্ধার বস্তাবন্দি দেহ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নদিয়ার (Nadia) শান্তিপুর থানার গয়েশপুর গ্রামে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ।

Advertisement

নদিয়ার শান্তিপুর থানার গয়েশপুর গ্রাম পঞ্চায়েতের হিজলির বাসিন্দা পাঁচ বছরের ওই নাবালিকা। অভিযোগ, গতকাল সন্ধেয় ওই এলাকারই যুবক আবদুল গফফর শেখ চকোলেটের লোভ দেখিয়ে শিশুটিকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। শিশুকন্যার বাবা সন্ধেয় বাড়ি ফিরে মেয়েকে দেখতে পাননি। স্বাভাবিকভাবেই তিনি চারিদিকে খোঁজাখুঁজি শুরু করেন। দীর্ঘক্ষণ পর অবশেষে জানতে পারে আবদুল গফফর লোভ দেখিয়ে শিশুটিকে বাড়িতে নিয়ে গিয়েছিল। এরপরই তাঁকে চেপে ধরে গ্রামবাসীরা। দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করলেও মুখ খুলতে চায়নি সে। এরপরই বেধড়ক মারধর করা হয় অভিযুক্তকে। ঘটনাস্থলে পুলিশ গিয়ে অভিযুক্তকে আটক করে থানায় নিয়ে যায়।

[আরও পড়ুন: ফিরে দেখা ২০২২: রাজ্য রাজনীতিতে কেউ রাজা, কেউ ফকির, বছরভর চর্চিত ৮ চরিত্র]

দীর্ঘক্ষণ তাকে জিজ্ঞাসাবাদের পর আনুমানিক রাত তিনটে নাগাদ অভিযুক্তর বাড়ির ঢিল ছোড়া দূরত্বে একটি সরষে জমি থেকে বস্তাবন্দি অবস্থায় ওই শিশুকন্যার দেহ উদ্ধার করে পুলিশ। এ বিষয়ে রানাঘাট জেলা পুলিশের অ্যাডিশনাল এসপি রূপান্তর সেনগুপ্ত বলেন, “ইতিমধ্যেই অভিযুক্ত আবদুল গফফর শেখকে গ্রেপ্তার করা হয়েছে। আজ তাকে আদালতে তোলা হলে পুলিশ হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। তবে তাকে জিজ্ঞাসাবাদের পর পুরনো শত্রুতার জেরে এই খুন বলে জানিয়েছে পুলিশ। ওই শিশু কন্যার সঙ্গে কোনওরকম অশ্লীল আচরণ করা হয়েছে কিনা তা ময়নাতদন্তের পরেই তা জানা যাবে।” শিশু কন্যার পরিবারের তরফ থেকে অভিযুক্তর ফাঁসির সাজা চাইছেন।

[আরও পড়ুন: নজরে পঞ্চায়েত ভোট, কেন্দ্রীয় প্রকল্প নিয়ে তৈরি হওয়া ক্ষোভকেই কাজে লাগাতে মরিয়া বিজেপি শীর্ষ নেতৃত্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement