shono
Advertisement

প্রতিবেশী যুবকের যৌন লালসায় অন্তঃসত্ত্বা নাবালিকা! কী পরিণতি হল অভিযুক্তের?

ক্ষোভে ফুঁসছে স্থানীয়রা।
Posted: 08:47 PM Dec 15, 2020Updated: 08:50 PM Dec 15, 2020

অর্ণব আইচ: নাবালিকা কিশোরীর উপর যৌন নির্যাতনের অভিযোগে প্রতিবেশী যুবককে গ্রেপ্তার করল পুলিশ। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম বন্দর থানা এলাকায়। পুলিশ সূত্রে খবর, ইতিমধ্যেই পকসো ধারায় মামলা দায়ের হয়েছে। অভিযুক্তের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছে নির্যাতিতার পরিবার।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সম্প্রতি ওই কিশোরী তার মাকে জানায়, সে অসুস্থ বোধ করছে। তার আচরণ দেখে মায়ের সন্দেহ হয়। তিনি মেয়েকে এসএসকেএম (SSKM) হাসপাতালে নিয়ে যান। তখনই জানা যায়, ১৪ বছর বয়সের ওই নাবালিকা সাত সপ্তাহের অন্তঃসত্ত্বা! এই রিপোর্ট পাওয়ার পরই এ বিষয়ে মেয়েকে জিজ্ঞাসা করতে থাকেন ওই বধূ। শেষ পর্যন্ত কান্নায় ভেঙে পড়ে নির্যাতিতা। সে জানায়, পাশের বাড়ির এক যুবক তার ওপর যৌন নির্যাতন চালিয়েছে। তাকে ভয়ও দেখায় অভিযুক্ত। গোটা বিষয়টি জানার পরই পুলিশের দ্বারস্থ হয় নির্যাতিতার মা। পুলিশ তদন্ত শুরু করে।

[আরও পড়ুন: বাংলায় নতুন করে ‘ঘৃণ্য ধর্ম’ এনেছে বিজেপি! জলপাইগুড়ির সভা থেকে তোপ মমতার]

বিষয়টি জানাজানি হতেই পরিস্থিতি বেগতিক বুঝে এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত। পুলিশ তার খোঁজখবর শুরু করে। শেষ পর্যন্ত ওই এলাকা থেকেই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ওই নাবালিকা কিশোরীকে সিডব্লিউসিতে পেশ করে পুলিশ। আপাতত তাকে হোমে রাখা হয়েছে। সিডব্লিউসির নির্দেশ ও চিকিৎসকদের পরামর্শে পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

[আরও পড়ুন: ‘নীতি-আদর্শ থেকে সরে গিয়েছে দল’, এবার ক্ষোভ উগরে দিলেন হাওড়ার তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement