shono
Advertisement

ছুটি কাটাতে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ মামার বিরুদ্ধে, পাটুলির ঘটনায় ধৃত অভিযুক্ত

নাবালিকার শারীরিক পরীক্ষার ব্যবস্থা করা হয়েছে।
Posted: 09:24 PM Mar 23, 2019Updated: 09:24 PM Mar 23, 2019

অর্ণব আইচ:  ফের লালসার শিকার নাবালিকা। দোলে মামার বাড়ি বেড়াতে গিয়ে নারকীয় অত্যাচারের শিকার এক মাধ্যমিক পরীক্ষার্থী। ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তার মামারই বিরুদ্ধে। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পাটুলি থানার পুলিশ।

Advertisement

[ফলকনামা এক্সপ্রেসে অগ্নিকাণ্ডের নেপথ্যে গাফিলতিই স্পষ্ট হচ্ছে তদন্তে]

জানা গিয়েছে, দক্ষিণ কলকাতায় বাড়ি ওই ছাত্রীর। সে তার বাবার কাছে থাকে। কিছুদিন আগেই মাধ্যমিক পরীক্ষা শেষ হয়েছে। তাই, তার মামা বুধবার তাকে নিজের বাড়িতে নিয়ে আসেন। মামার বাড়িতেই  দোল কাটানোর সুযোগ পেয়ে খুশিমনে  মামার সঙ্গে যায় ওই কিশোরী। জানা গিয়েছে, বুধবার অর্থাৎ দোলের আগের রাতে নাবালিকার মামার বাড়ি কার্যত ফাঁকা ছিল। অভিযোগ, সেই সময় কিশোরীর মামা তাকে একটি ঘরে ডেকে নিয়ে যায়। সেখানেই ভয় দেখিয়ে তাকে  ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ঘটনাটি কাউকে জানালে তাকে মেরে ফেলারও হুমকি দেওয়া হয় বলে অভিযোগ করে ওই কিশোরী। আতঙ্কে, লজ্জায় প্রথমে কাউকে কিছু জানায়নি সে। সব চেপে রেখেই কোনও রকমে দোলের দিন সকাল মামার বাড়িতেই কাটায়।

[বাগদায় মনুয়া কাণ্ডের ছায়া, স্বামীকে খুনের অভিযোগে গ্রেপ্তার স্ত্রী-সহ ৪]

এরপর বৃহস্পতিবার রাতে বাড়ি ফিরে যায় সে। বাড়ি গিয়ে কান্নায় ভেঙে পড়ে নির্যাতিতা নাবালিকা। পরিবারের অন্যান্য সদস্যদের ঘটনাটি জানায় সে। এরপর নির্যাতিতাকে সঙ্গে নিয়ে অভিভাবকরা পাটুলি থানার দ্বারস্থ হন। সেখানে অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। জানা গিয়েছে, অভিযোগ দায়েরের বিষয়টি প্রকাশ্যে আসতেই গা ঢাকা দেয় অভিযুক্ত।  তার সন্ধানে বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় পুলিশ। শেষে পুলিশের হাতে ধরা পড়ে ধর্ষণে অভিযুক্ত কিশোরীর মামা। পুলিশ সূত্রে খবর, তাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। নির্যাতিতার শারীরিক পরীক্ষারও ব্যবস্থা করা হয়েছে পুলিশের তরফে। পরীক্ষার পর ধর্ষণের প্রমাণ পাওয়া গেলে, সেইমতো অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করে তদন্ত শুরু হবে বলে পুলিশ সূত্রে খবর৷ নিজের মামার বাড়িতেই এমন এক বিপর্যয়ের মধ্যে পড়ে এখনও আতঙ্কিত কিশোরী৷ 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement