shono
Advertisement

জামার পকেটে রাখা মোবাইলে বিস্ফোরণ! দাউ দাউ আগুন বৃদ্ধের গায়ে, তারপর যা ঘটল

ভাইরাল ভিডিও দেখে আঁতকে উঠছে নেটিজেনরা।
Posted: 05:49 PM May 21, 2023Updated: 05:50 PM May 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আচমকা জামার পকেটে থাকা মোবাইলে তীব্র বিস্ফোরণ। তাতেই দাউ দাউ করে জ্বলে উঠল আগুন। সেই আগুন নেভাতে কী করবেন বুঝে উঠতে পারছিলেন না অসহায় বৃদ্ধ। শেষ পর্যন্ত কাছে থাকা দ্বিতীয় ব্যক্তি ছুটে এসে আগুন নেভান। ভাইরাল হয়েছে কেরলের (Kerala) ত্রিশূর শহরের একটি চায়ের দোকানের দুর্ঘটনার ভিডিও। (ভিডিওর সত্যতা যাচাই করেনি সংবাদ প্রতিদিন ডিজিটাল)। যা দেখে আঁতকে উঠছেন নেটিজেনরা।

Advertisement

সম্প্রতি মোবাইলে বিস্ফোরণে মৃত্যু হয়েছিল আট বছরের এক শিশুকন্যার। এমনকী কেরলেরই কোঝিকোড়ে মোবাইল বিস্ফোরণে ঝলসে গিয়েছিলেন এক ব্যক্তি। এবারের ঘটনা ত্রিশূরের। একটি সংবাদ মাধ্যমের প্রতিবেদন অনুযায়ী মারাত্তিচালের বাসিন্দা ইলায়াস নামের এক ব্যক্তি বসেছিলেন স্থানীয় একটি চায়ের দোকানে। চেয়ারে বসে আরাম করে পেয়ালায় চুমুক দিচ্ছিলেন তিনি। তখনই আচমকা ঘটে যায় দুর্ঘটনা।

[আরও পড়ুন: সন্তানকে স্কুলে নিয়ে যাওয়ার পথে অটোচালকের সঙ্গে সম্পর্ক! তারই ছুরির ঘায়ে জখম বধূ]

ইলিয়াসের বুক পকেটে থাকা মোবাইলে বিস্ফোরণ ঘটে। ভিডিওতে দেখা গিয়েছে, আচমকা বৃদ্ধের জামায় দাউ দাউ করে জ্বলছে আগুন। তা নেভাতে ছটফট করতে থাকেন ৭০ বছরের ইলিয়াস। ঘটনা খেয়াল করেই ছুটে আসেন দোকানের মালিক। শেষ পর্যন্ত তাঁর চেষ্টায় আগুন নেভে। এযাত্রায় বড় বিপদ থেকে বেঁচে যান ইলিয়াস। জানা গিয়েছে, বুকে সামান্য চোট পেয়েছেন বৃদ্ধ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর খানেক আগে এক হাজার টাকায় ফোনটি কিনেছিলেন বৃদ্ধ। এতদিন কোনও সমস্যা হয়নি। যদিও ব্যাটারি অতিরিক্ত গরম হয়েই এযাত্রায় দুর্ঘটনা ঘটেছে বলে অনুমান পুলিশের।

[আরও পড়ুন: কর্ণাটকের পর টার্গেট মধ্যপ্রদেশ! প্রিয়াঙ্কাকে সামনে রেখে প্রচার শুরু কংগ্রেসের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement