shono
Advertisement

পুলিশ ধরতেই ঘুষের টাকা গিলে ফেললেন সরকারি কর্মী!

ঘুষের টাকা উদ্ধার করতে কালঘাম ছোটে পুলিশের।
Posted: 09:44 AM Jul 25, 2023Updated: 12:22 PM Jul 25, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের অফিসে বসে দিব্যি ঘুষ নিচ্ছিলেন। পুলিশ পৌঁছতেই হাতেনাতে ধরা পড়ে যান। ঘুষের টাকা কোথায় লোকাবেন সেই পথ না পেয়ে কড়কড়ে সাড়ে ৪ হাজার টাকা চিবিয়ে খেয়ে ফেললেন এক সরকারি কর্মী! সেই টাকা উদ্ধার করতে কালঘাম ছুটল পুলিশের।

Advertisement

ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশে। অভিযুক্ত ব্যক্তির নাম গজেন্দ্র সিং। তিনি কটনি জেলার রাজস্ব বিভাগে কর্মরত। তাঁর বিরুদ্ধে ঘুষ নেওয়ার অভিযোগ ওঠে। জানা গিয়েছে, জমি সংক্রান্ত বিষয়ে চন্দন সিং লোধি নামে এক ব্যক্তির থেকে গজেন্দ্র ৫ হাজার টাকা ঘুষ চান। গজেন্দ্রর বিরুদ্ধে জব্বলপুর লোকায়ুক্তের কাছে অভিযোগ জানান চন্দন। তাঁর অভিযোগের ভিত্তিতে পুলিশ তদন্তে নামে।

[আরও পড়ুন: এবার কর্ণাটকে ‘অপারেশন লোটাস’! বিস্ফোরক দাবি শিবকুমারের]

এরপরই পুলিশ জব্বলপুরের বিলহারি অঞ্চলে গজেন্দ্রর ব্যক্তিগত অফিসে পৌছয়। সেই সময় তিনি ঘুষ নিচ্ছিলেন। যার পরিমাণ সাড়ে ৪ হাজার টাকা। তখনই পুলিশ তাঁকে হাতেনাতে ধরে ফেলে। এরপর আর গজেন্দ্র পালানোর পথ পাননি। পুলিশ তাঁকে গ্রেপ্তার করলে সঙ্গে সঙ্গে ঘুষের সমস্ত টাকা মুখে পুরে ফেলেন। শুধু তাই নয় রীতিমত চিবিয়ে কড়কড়ে অতগুলো টাকা গিলেও ফেললেন।

এরপরই তাঁকে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবশেষে বহু কসরতের পর গজেন্দ্রর মুখ থেকে টাকার মণ্ড বের করা হয়। হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে গজেন্দ্র সুস্থ রয়েছেন। এই ঘটনার পর পুলিশ জানিয়েছে, ওই সরকারি কর্মীর বিরুদ্ধে মামলা রুজু হয়েছে এবং ঘটনার তদন্ত করা হচ্ছে।

প্রসঙ্গত, সদ্য শেষ হওয়া পশ্চিমবঙ্গের পঞ্চায়েত ভোটে ব্যালট পেপার খেয়ে ফেলার অভিযোগ উঠেছিল এক ব্যক্তির বিরুদ্ধে। তাতে রীতিমত শোরগোল পড়েছিল রাজ্যজুড়ে। এবার মধ্যপ্রদেশের এই ব্যক্তির কাণ্ডে হাসির রোল নেটদুনিয়ায়।

[আরও পড়ুন: গণবিক্ষোভে অগ্নিগর্ভ মেঘালয়, হামলা মুখ্যমন্ত্রীর দপ্তরে, আহত ৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement