shono
Advertisement

ফের আসছে ‘গজনি’, ছবির সিক্যুয়েলে নায়ক হওয়ার দৌড়ে আমির ও সূর্য!

বছর শেষে শুরু হবে এই ছবির কাজ।
Posted: 12:28 PM Oct 11, 2022Updated: 09:36 PM Oct 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফিরছে গজনি। হ্যাঁ, ২০০৮ সালে আমির খান অভিনীত এই ছবি বক্স অফিসে ঝড় তুলেছিল। দক্ষিণী পরিচালক এ আর মুরগাদাস সমনামী তামিল ছবি থেকেই অনুপ্রাণিত হয়ে তৈরি হয়েছিল এই ছবি। তামিল ছবিটিও দারুণ হিট হয়। ফিল্ম ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই এই ছবির সিক্যুয়েল নিয়ে আসছেন পরিচালক। সূত্রের খবর অনুযায়ী, ‘গজনি টু’ (Gajani 2) নিয়ে নাকি আমিরের সঙ্গে আলোচনাও করে ফেলেছেন তিনি।

Advertisement

২০০৮ সালে মুক্তি পায় আমিরের (Aamir Khan) গজনি। বক্স অফিসে এই ছবি ১০০ কোটি টাকার ব্যবসা করেছিল। একেবারে নতুন অবতারে পর্দা ধরা দিয়েছিলেন আমির খান। শোনা যাচ্ছে, পরিচালক এ আর মুরগাদাস একেবারে তৈরি গজনি টু-র জন্য। এই ছবি তৈরি হবে মালায়ালম, তামিল, তেলেগু ও হিন্দিতে। খবর অনুযায়ী, আমিরকেই তিনি কাস্ট করতে চান। তবে অন্যদিকে নাম এসেছে দক্ষিণী তারকা সূর্যরও।

প্রসঙ্গত, সময়টা বড্ড খারাপ যাচ্ছে আমির খানের। আমির যাই করছেন তা নিয়েই বিতর্ক। তা নিয়েই প্রতিবাদ। তা নিয়েই বয়কটের ডাক। ‘লাল সিং চাড্ডা’র পর এবার আমিরের এক টিভি বিজ্ঞাপন নিয়ে শুরু হল বিতর্ক। আমিরের এই বিজ্ঞাপনে হিন্দু বিয়ে দেখিয়ে নেটিজেনদের বিক্ষোভের মুখে পড়ল একটি ব্যাঙ্ক। বিজ্ঞাপনে দেখা গিয়েছে, বউ নয়, বিয়ের পর নিজের বাড়ি ছেড়ে আসছে খোদ বর। অভিযোগ, ওই বিজ্ঞাপন আসলে ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। তবে নেটিজেনরা স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন, বিজ্ঞাপনের বিষয়বস্তু নয়, আমিরই (Aamir Khan) আসলে কালপ্রিট।

[আরও পড়ুন: ভেস্তে গেল ঋতুপর্ণা ও প্রসেনজিতের বিয়ে! কারণ ফাঁস করলেন তারকা জুটি, দেখুন ভিডিও]

নেটিজেনদের মতে, আমির খান ইচ্ছে করেই এই বিজ্ঞাপন সই করেছেন। তিনি সুযোগ পেলেই হিন্দু রীতিনীতিকে নিয়ে ঠাট্টা করে থাকেন। এই প্রসঙ্গে অনেকে আবার টেনে নিয়ে এসেছেন আমির খানের পিকে ছবিকেও। বেশিরভাগই দাবি, হিজাব বা তালাক নিয়ে কখনই এই ধরনের বিজ্ঞাপন হয় না আর সেখানে আমিরও থাকবেন না। অনেকে ব্যঙ্গ করে বলেছেন, এরপর আমির গলায় মঙ্গলসূত্র পরে ঘুরবেন এবং পরিবর্তনের কথা বলবেন।

প্রসঙ্গত, আমিরের ‘লাল সিং চাড্ডা’ ছবি নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে বয়কটের ডাক উঠেছিল। সেই সময় আমির সংবাদ মাধ্যমের কাছে জানিয়ে ছিলেন, দয়া করে আমার ছবিখানা বয়কট করবেন না। এতে আমার খুব খারাপ লাগছে। কেননা, অনেকে মনে করেন আমি দেশকে ভালবাসি না। একথা একেবারেই সত্যি নয়। তাই এই ধারণা পালটে ফেলুন। আর আমার ছবিটা দেখুন। তবে আমিরের সে কথা খুব একটা ধোপে টেকেনি। ডাহা ফ্লপ হয় লাল সিং চাড্ডা। যা কিনা স্বপ্নেও ভাবতে পারেননি আমির। আমিরের স্টারডম যে এখন একটু বিপাকে পড়েছে তা ফের প্রমাণ হল এই বিজ্ঞাপন নিয়ে বিতর্কের ঘটনায়।

[আরও পড়ুন: সিনেমার ইতিহাসে প্রথম, শুটিং করতে মহাকাশে পাড়ি টম ক্রুজের ]

 

 

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement