shono
Advertisement

অনলাইন গেমে খোয়া গিয়েছে টাকা, অবসাদে দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা ছাত্রের

পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে ছাত্রকে।
Posted: 06:34 PM Mar 20, 2022Updated: 06:34 PM Mar 20, 2022

অর্ণব আইচ: দ্বিতীয় হুগলি সেতু (Vidyasagar Setu or Second Hooghly Bridge) থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা ছাত্রের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়াল এলাকায়। তবে পুলিশের তৎপরতায় প্রাণে বেঁচে গিয়েছে ছাত্র। ইতিমধ্যেই তাকে পরিবারের হাতে তুলে দেওয়া হয়েছে বলে খবর।

Advertisement

জানা গিয়েছে, ওই টালিগঞ্জের (Tollygunge) বাসিন্দা একাদশ শ্রেণির ওই ছাত্র। রবিবার দুপুর ২ টো নাগাদ আচমকা দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে সে। এক এনভিএফ কর্মী তা দেখে ফেলেন। সঙ্গে সঙ্গে থানায় ফোন করেন তিনি। পুলিশ আধিকারিকরা গিয়ে উদ্ধার করে ছাত্রকে। এরপরই যোগাযোগ করা হয় ছাত্রের পরিবারের সঙ্গে। ছাত্রকে তুলে দেওয়া হয়েছে পরিবারের হাতে।

[আরও পড়ুন: দলীয় মতবিরোধ ভুলে একই মঞ্চে দিলীপ ও জুন, রেলের অনুষ্ঠানে উঠল রাজনৈতিক স্লোগানও]

কিন্তু কেন ঝাঁপ দেওয়ার চেষ্টা করল ওই ছাত্র? কাউন্সিলিং করে পুলিশ আধিকারিকরা জানতে পেরেছেন, একটি মোবাইল গেমের জন্য বাবাকে না জানিয়ে তাঁর অ্যাকাউন্ট থেকে ১০ হাজার টাকা নিয়েছিল ওই ছাত্র। সেই টাকা দিয়ে গেমে লগইন করে সে। কিন্তু তাতে হেরে যায়। ফলে টাকা ফেরত পাওয়া অসম্ভব। বাড়িতে বিষয়টি জানাজানি হওয়ায় স্বাভাবিকভাবেই ওই ছাত্রকে বকাঝকা করেন পরিবারের সদস্যরা। সেই অবসাদ থেকেই আত্মহত্যার সিদ্ধান্ত নেয় ছাত্র।

[আরও পড়ুন: পরকীয়া সম্পর্ক থেকে সরে আসতে চাওয়ার ‘শাস্তি’, প্রেমিকার মুখে অ্যাসিড ছুঁড়ল যুবক!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement