shono
Advertisement

ভরা বর্ষায় পাটনার জলমগ্ন রাস্তায় ফটোশুট সুন্দরীর, কেন জানেন?

নেটদুনিয়ায় ভাইরাল তরুণীর ফটোশুটের ভিডিও। The post ভরা বর্ষায় পাটনার জলমগ্ন রাস্তায় ফটোশুট সুন্দরীর, কেন জানেন? appeared first on Sangbad Pratidin.
Posted: 09:00 PM Sep 30, 2019Updated: 09:00 PM Sep 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিহারে বন্যা পরিস্থিতির দিন দিন অবনতি হচ্ছে। লাগাতার বৃষ্টিতে গোটা রাজ্য একপ্রকার বাণভাসী। অথচ, সেদিকে কারও ভ্রুক্ষেপ নেই। রাজ্য প্রশাসন সাময়িক কিছু ব্যবস্থাপনা করলেও, কেন্দ্রের তরফে এখনও সে অর্থে কোনও সাহায্য বা প্রতিশ্রুতি কোনও কিছুই আসেনি। এই দুরবস্থার প্রতি গোটা দেশের দৃষ্টি আকর্ষণ করতে এক অভিনব পদক্ষেপ করলেন এক ছাত্রী। যা মন কাড়ছে নেটদুনিয়ার।

Advertisement

[আরও পড়ুন: এই গ্রামের বাসিন্দারা আজও কথা বলেন সংস্কৃতে, কোথায় জানেন?]

রাজধানী পাটনার প্রতিটি রাস্তাই জলমগ্ন। শহরের বাসিন্দারা তো বটেই, যাত্রীরাও বিস্তর অসুবিধায় পড়ছেন রোজনামচায়। অথচ, পুরসভা বা প্রশাসনের ভ্রুক্ষেপ নেই। উৎসবের মরশুমে গোটা দেশ মেতে আছে আনন্দে। সকলের দৃষ্টি পাটনার বর্তমান পরিস্থিতির দিকে ঘোরাতে পাটনার জলমগ্ন রাস্তাতে দাঁড়িয়ে ফটোশুট করলেন এক NIFT ছাত্রী। অদিতি সিং নামের ওই তরুণীর লাল পোশাকে তোলা সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। বার্তাটা স্পষ্ট, বিহারের পরিস্থিতি ভাল নয়, এমনিতে এদিকে কারও দৃষ্টি নেই। এই সুন্দরীর সৌন্দর্যে মুগ্ধ হয়ে যদি কেউ দৃষ্টি দেন এদিকে। তরুণীর এই বার্তা এবং পদক্ষেপ নেটিজেনদের মন জয় করে নিয়েছে। তাঁরা শুধু যে তাঁকে বাহবা দিচ্ছেন তাই নয়, বিহারের পরিস্থিতির উন্নতির জন্য প্রার্থনাও করছেন।

[আরও পড়ুন: হাসপাতালে ঘুরছে ‘ভূতুড়ে’ হুইলচেয়ার! ভাইরাল ভিডিওয় ছড়াল আতঙ্ক]

উল্লেখ্য, শুক্রবার থেকে একটানা বৃষ্টি হচ্ছে বিহারে। ফলে ব্যহত হয়েছে স্বাভাবিক জীবন। মধুবনি, মুজফ্ফরপুর, বৈশালি, ভাগলপুর-সহ ১৫টি জেলার অবস্থা বেশ খারাপ। ইতিমধ্যেই গোটা রাজ্য থেকে অন্তত ২৯ জনের মৃত্যুর খবর এসেছে। অসুস্থ শতাধিক।  আবহাওয়া দপ্তরের মতে, বৃষ্টি আরও বাড়বে। ভারী ও অতি ভারী বৃষ্টির সতর্কতা ইতিমধ্যেই জারি করেছে হাওয়া অফিস। পাটনার সবচেয়ে বড় হাসপাতাল নালন্দা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ভেসে গিয়েছে। পাটনার সবচেয়ে বড় হাসপাতাল নালন্দা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল ভেসে গিয়েছে। রাজ্যের অন্য হাসপাতালের অবস্থাও তথৈবচ। সেখানকার একাধিক ঘর ভেসে গিয়েছে। এই পরিস্থিতিতে নিজের মতো করে পাটনার পাশে থাকার বার্তা দিলেন অদিতি। যা মন কাড়ছে নেটিজেনদের।

The post ভরা বর্ষায় পাটনার জলমগ্ন রাস্তায় ফটোশুট সুন্দরীর, কেন জানেন? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার