shono
Advertisement
Murshidabad

আগ্নেয়াস্ত্র হাতে স্কুলে ছাত্র! মুর্শিদাবাদে তুমুল উত্তেজনা

শিক্ষকের পর পড়ুয়া। এবার আগ্নেয়াস্ত্র হাতে স্কুলে ঢুকল ছাত্র! মুর্শিদাবাদের রেজিনগর থানার আন্দুলবেড়িয়া হাইস্কুলে তুমুল উত্তেজনা। শনিবার স্কুল খুলতেই শুরু হয় হইচই। রেজিনগর থানার পুলিশ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। এই খবর রটতেই এলাকার অগণিত লোকজন স্কুলচত্বরে ভিড় জমান।
Published By: Sayani SenPosted: 12:32 PM Jun 22, 2024Updated: 01:28 PM Jun 22, 2024

কল্যাণ চন্দ, বহরমপুর: শিক্ষকের পর পড়ুয়া। এবার আগ্নেয়াস্ত্র হাতে স্কুলে ঢুকল ছাত্র! মুর্শিদাবাদের রেজিনগর থানার আন্দুলবেড়িয়া হাইস্কুলে তুমুল উত্তেজনা। শনিবার স্কুল খুলতেই শুরু হয় হইচই। রেজিনগর থানার পুলিশ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে। এই খবর রটতেই এলাকার অগণিত লোকজন স্কুলচত্বরে ভিড় জমান।

Advertisement

ওই স্কুলের দারোয়ানের দাবি, কয়েকদিন আগে তাঁর সাইকেলের সিট খুলে যায়। কয়েকজন ছাত্রকে তিনি বকাঝকা করেন। তার বদলা নিতেই শনিবার দশম শ্রেণির ওই ছাত্র গুলি ভর্তি আগ্নেয়াস্ত্র নিয়ে স্কুলে আসে বলেই অভিযোগ। দারোয়ানকে গুলি করার কথা অন্য ছাত্রদের জানিয়েছিল সে। বিষয়টি জানাজানি হতেই স্কুলের প্রধান শিক্ষক-সহ অন্যান্য শিক্ষকরা ওই ছাত্রের কাছ থেকে আগ্নেয়াস্ত্র কেড়ে নেয়। পুলিশকে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে পৌঁছয় রেজিনগর থানার বিশাল পুলিশবাহিনী। আগ্নেয়াস্ত্রটি বাজেয়াপ্ত করা হয়েছে।

ওই ছাত্রের দাবি, সে রাস্তার মধ্যে আগ্নেয়াস্ত্র কুড়িয়ে পায়। সেটি স্কুলে এনে বন্ধুদেরও দেখায়। ছাত্রটি যে স্কুলে আগ্নেয়াস্ত্র নিয়ে এসেছিল, তা স্বীকার করে নিয়েছেন স্কুলের প্রধান শিক্ষক। তিনি জানান, স্কুলের মধ্যে কীভাবে আগ্নেয়াস্ত্র নিয়ে এল, তা ওই ছাত্রকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ওই ছাত্র রাস্তায় কুড়িয়ে পাওয়া আগ্নেয়াস্ত্র অন্যান্য বন্ধুকে দেখানোর সময় বিষয়টি জানাজানি হয়ে যায়। এর পর ওই ছাত্রের কাছ থেকে আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। তবে ঠিক কি কারণে আগ্নেয়াস্ত্র নিয়ে সে স্কুলে আসে, সে কারণ সম্পর্কে কিছু জানা নেই বলেই জানান প্রধান শিক্ষক। সহপাঠীর কাছ থেকে আগ্নেয়াস্ত্র বাজেয়াপ্ত হওয়ার ঘটনায় অন্যান্যদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। এই খবর রটতেই এলাকার অগণিত লোকজন স্কুলচত্বরে ভিড় জমায়। কারণ, এমন ঘটনায় তাজ্জব প্রায় সকলেই। রেজিনগর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

[আরও পড়ুন: গার্স্টিন প্লেসে পুড়ে ছাই মামলার নথি, দমকল মন্ত্রীকে ঘিরে বিক্ষোভ আইনজীবীদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শিক্ষকের পর পড়ুয়া। আগ্নেয়াস্ত্র হাতে স্কুলে ছাত্র!
  • মুর্শিদাবাদের রেজিনগর থানার আন্দুলবেড়িয়া হাইস্কুলে তুমুল উত্তেজনা।
  • শনিবার স্কুল খুলতেই শুরু হয় হইচই। রেজিনগর থানার পুলিশ আগ্নেয়াস্ত্র উদ্ধার করেছে।
Advertisement