shono
Advertisement

প্রেমে প্রত্যাখ্যাত হয়ে নাবালিকাকে ১৪ বার ছুরির কোপ, রেললাইনে মিলল অভিযুক্ত যুবকের দেহ

এর আগে নাবালিকাকে অপহরণের দায়ে জেল খাটে যুবক।
Posted: 12:55 PM Jun 01, 2022Updated: 01:39 PM Jun 01, 2022

সংবাদ প্রতিদিন ডিজিিটাল ডেস্ক: মর্মান্তিক ঘটনা তামিলনাড়ুতে (Tamil Nadu)। প্রেমে প্রত্যাখ্যাত হয়ে ধারালো ছুরি দিয়ে নাবালিকার উপর হামলা চালাল এক যুবক। একটানা ১৪ বার নাবালিকাকে ছুড়ি দিয়ে কোপায় (Stabbed) ওই যুবক। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন ওই একাদশ শ্রেণির ছাত্রী। পুলিশ জানিয়েছে, ঘটনার পর থেকে নিখোঁজ থাকলেও রাতে এলাকার রেল লাইনে অভিযুক্তের দেহ মিলেছে। সে আত্মহত্যা করেছে বলে অনুমান করা হচ্ছে।

Advertisement

তামিলনাড়ুর ত্রিচির ঘটনা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন ত্রিচির আথিকুলামের বাসিন্দা ১৬ বছরের নাবালিকা পরীক্ষা দিয়ে বেরিয়ে শিক্ষাকেন্দ্রের বাইরে অপেক্ষারত আত্মীয়র কাছে যাচ্ছিলেন। ওই সময়েই পথ আটকায় বছর বাইশের অভিযুক্ত কেশবন। সে প্রেমের প্রস্তাব দেয় নাবালিকাকে। নাবালিকা তা প্রত্যাখ্যান করে। এরপরেই ছুরি বের করে হামলা করে যুবক। প্রত্যক্ষদর্শীদের বক্তব্য, নাবালিকাকে ১৪ বার কোপায় অভিযুক্ত। রক্তাক্ত অবস্থায় সাহায্যের জন্য চিৎকার করতে থাকে নাবালিকা। এক সময় ঘটনাস্থলে ধারালো ছুরিটি ফেলে পালিয়ে যায় অভিযুক্ত।

[আরও পড়ুন: শীঘ্রই জনসংখ্যা নিয়ন্ত্রণ আইন আনবে কেন্দ্র, দাবি কেন্দ্রীয় মন্ত্রী প্রহ্লাদ সিং প্যাটেলের]

প্রত্যক্ষদর্শীরাই গুরুতর আহত নাবালিকা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলেই জানা গিয়েছে। এদিকে খবর পাওয়া মাত্র ঘটনার তদন্তে নামে পুলিশ। এরপরই জানা যায়, এর আগে নাবালিকাকে অপহরণ করেছিল সে। সেই অপরাধে তার জেলও হয়। সম্প্রতি জেল থেকে মুক্তি পেয়েছিল সে। এরপরই এদিন নাবালিকাকে নতুন করে প্রেমের প্রস্তাব দিয়ে প্রত্যাখ্যাত হয়ে তাঁর উপর হামলা চালায় কেশবন। শুরুতে অভিযুক্তের খোঁজ না মিললেও মঙ্গলবার রাতে মানাপ্পারি এলাকায় রেল লাইনে যুবকের দেহ মেলে। ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। সেটি কেশবনের বাবার বলে জানা গিয়েছে।

[আরও পড়ুন: জ্ঞানবাপীর পর এবার কাশীর আরেক মসজিদে পুজোর দাবি, আবেদন জমা পড়ল আদালতে]

টুইট করে এই ঘটনার নিন্দা করেছেন তামিলনাড়ুর কংগ্রেস বিধায়ক জ্যোতিমনি (Jothimani)। তিনি লেখেন, এই ধরনের ঘটনা প্রমাণ করে একশ্রেণির পুরুষ মেয়েদের আজও শরীর সর্বস্ব বলে মনে করে। মেয়েদের যেন নিযস্ব মতামত থাকতে নেই। শিক্ষার প্রসার ঘটিয়ে সমাজের এমন মনোভাব দূর করতেই হবে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement