shono
Advertisement

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলি, অশোকনগরে পরিচিতর বাড়িতেই খুন তৃণমূল উপপ্রধান

রাজ্যে ফের খুন তৃণমূল নেতা। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলিতে খুন অশোকনগর বিধানসভার গুমা ১নম্বর পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান। রবিবার রাতে গুমা স্টেশনে সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। পুরনো শত্রুতার জেরে খুন বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। 
Posted: 08:27 AM Feb 26, 2024Updated: 10:45 AM Feb 26, 2024

অর্ণব দাস, বারাসত: রাজ্যে ফের খুন তৃণমূল নেতা। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে গুলিতে খুন অশোকনগর বিধানসভার গুমা ১নম্বর পঞ্চায়েতের তৃণমূল উপপ্রধান। রবিবার রাতে গুমা স্টেশনে সংলগ্ন এলাকায় এই ঘটনাটি ঘটে। পুরনো শত্রুতার জেরে খুন বলেই প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। 

Advertisement

মৃতের নাম বিজন দাস (৪৯)। রবিবার রাতে একটি অনুষ্ঠানে যোগ দেন। অনুষ্ঠান শেষে অসুস্থ বোধ করেন। পরিচিতের বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন। স্থানীয় বাসিন্দাদের দাবি, সেই সময় গৌতম দাস নামে এক ব্যক্তি তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তৃণমূলের উপপ্রধান। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে বারাসত সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তৃণমূল নেতাকে মৃত বলে ঘোষণা করেন।

[আরও পড়ুন: কার নির্দেশে সন্দেশখালির আন্দোলন? ‘ম্যাডাম’-এর নাম বলে রহস্য বাড়ালেন মহিলা]

চিকিৎসকেরা জানান, তাঁর শরীরে মোট দুটি গুলি লেগেছে। তার মধ্যে একটি তৃণমূল নেতার মাথায় লেগেছে বলেই জানা গিয়েছে। অভিযুক্ত গৌতম দাসের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুরনো শত্রুতার জেরে গৌতম উপপ্রধানকে খুন করেছে বলেই দাবি পরিচিতদের। গৌতমের বিরুদ্ধেই একাধিক অপরাধমূলক কাজের সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে বলেও জানিয়েছেন গ্রামবাসীরা। ঘটনার পর থেকেই ফেরার গৌতম। তার খোঁজ শুরু করেছে পুলিশ।

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: শাড়ি-শাঁখা-ঝাঁটা হাতে অজিত মাইতিকে তাড়া মহিলাদের! পদ ছাড়তে চাইলেন সন্দেশখালির TMC নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার