shono
Advertisement

হোটেলের ছাদ থেকে পড়ে প্রাণহানি? দিঘায় পর্যটকের রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য

ওই পর্যটক নিউ বারাকপুরের বাসিন্দা ছিলেন।
Posted: 09:48 AM May 07, 2022Updated: 10:14 AM May 07, 2022

রঞ্জন মহাপাত্র, কাঁথি:  নিউ দিঘার (New Digha) হোটেলে পর্যটকের রহস্যমৃত্যু। হোটেলের ছাদ থেকে পড়ে গিয়ে মৃত্যু হল যুবকের। কীভাবে হোটেলের ছাদে উঠল ওই যুবক, তা নিয়ে উঠল প্রশ্ন। নিউ বারাকপুরের ওই যুবকের মৃত্যুর কারণ খুঁজছে পুলিশ। 

Advertisement

জানা গিয়েছে, নিহত যুবকের নাম আবু আলিফ। নিউ বারাকপুরের বাসিন্দা তিনি। বছর কুড়ির ওই যুবক বন্ধুদের সঙ্গে নিউ দিঘায় বেড়াতে গিয়েছিলেন। হোটেল সূত্রে খবর, শুক্রবার সন্ধেয় বন্ধুবান্ধবদের সঙ্গে বেড়িয়েছিলেন তিনি। তারপর নির্দিষ্ট সময়মতো হোটেলে ফিরে আসেন। রাতে খাওয়াদাওয়াও করে নেন তিনি। এরপর ঘুমিয়ে পড়েন সকলে।

[আরও পড়ুন: মধ্যবিত্তের হেঁশেলে আগুন, কলকাতায় ১ হাজার টাকার গণ্ডি পেরল রান্নার গ্যাস]

শনিবার সকালে হোটেল কর্তৃপক্ষের দেহ পড়ে থাকতে দেখা যায়। প্রায় সঙ্গে সঙ্গেই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। আবু আলিফের দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, হোটেলের ছাদ থেকে নিচে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে ওই যুবকের। কীভাবে ওই যুবক ছাদে উঠল? কীভাবেই বা ছাদ থেকে তিনি পড়ে গেলেন? দুর্ঘটনা নাকি কেউ ধাক্কা দিয়ে ফেলে দিলেন তাঁকে, এমনই একাধিক প্রশ্নের খোঁজে পুলিশ। নিহতের পরিবারের সঙ্গে যোগাযোগ করেছেন তদন্তকারীরা। 

এদিকে, জলপাইগুড়ির ময়নাগুড়ির দোমোহনী এক নম্বর গ্রাম পঞ্চায়েতের প্রণব পল্লি এলাকায় তিস্তার বাঁধে পিকনিক করতে এসে প্রাণ গেল এক তরুণীর। শিলিগুড়ি থেকে এসেছিলেন বিদিশা দাস নামে ওই তরুণী। তিনি শিলিগুড়ি পৌরনিগমের ৩৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। নদীতে স্নান করতে নেমে তলিয়ে যান। বেশ কিছুক্ষণ পরে তল্লাশি চালিয়ে বিদিশাকে উদ্ধার করা হয়। তবে ততক্ষণে তাঁর মৃত্যু হয়েছে।

[আরও পড়ুন: ‘শাহী’ সন্ধ্যায় এলাহি আয়োজন, অমিত শাহর সঙ্গে এক টেবিলে বসে নৈশভোজ সৌরভের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার