shono
Advertisement

রেললাইনে শুয়ে নির্বিকারে ফোনে কথা মহিলার, উপর দিয়ে চলে গেল আস্ত ট্রেন, তারপর…

ভিডিও দেখলে আঁতকে উঠবেন।
Posted: 05:53 PM Apr 15, 2022Updated: 05:53 PM Apr 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এ কী সাহসিকতা! নাকি বোকামি! নাকি পাকামি! ভিডিওটি দেখলে প্রশ্ন করতেই হয়। কেউ স্রেফ ফোনে কথা বলা আর নিজের সাহস দেখানোর জন্য নিজের জীবন এভাবে ঝুঁকির মুখে ফেলতে পারে, এই ভিডিও না দেখলে বিশ্বাসই করা যায় না।

Advertisement

একটু খোলসা করে বলা যাক। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল্ হয়েছে। যাতে দেখা যাচ্ছে, এক মহিলা রেললাইনের উপর বসে নিশ্চিন্তে ফোনে কথা বলছেন। এদিকে যে ট্রেন এসে গিয়েছে তাতে তাঁর ভ্রূক্ষেপ নেই। ট্রেন আসতে দেখে উঠে লাইন থেকে বেরিয়ে যাওয়া তো দূরের কথা, সেখানেই শুয়ে পড়েন তিনি। যথারীতি ট্রেন আসে এবং ওই মহিলার উপর দিয়ে চলে যায়।

[আরও পড়ুন: লাগাতার ব্যর্থতার জের, ইংল্যান্ডের অধিনায়কত্ব ছাড়লেন জো রুট]

সৌভাগ্যবশত ওই মহিলার কোনও ক্ষতি হয়নি। ট্রেন চলে যাওয়ার পর আবার বহাল তবিয়তে উঠে বসেন তিনি। আগের মতোই ফোনে কথা বলতে থাকেন। একেবারে নির্বিকার, নির্লিপ্তভাবে। ভাবখানা এমন যেন কিছুই হয়নি এতক্ষণ। কিংবা যেটা হয়েছে, সেটা একেবারেই স্বাভাবিক। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন দীপাংশু কাবরা (Dipanshu Kabra) নামের এক আইপিএস আধিকারিক। নিমেষে তা ভাইরাল হয়ে গিয়েছে।

[আরও পড়ুন: সানরাইজার্সের বিরুদ্ধে লড়াইয়ের আগে ফুরফুরে নাইটরা, চিন্তা শুধু ওপেনার নিয়ে]

ভিডিওটি (Viral Video) দেখার পর মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে নেটদুনিয়ায়। কেউ কেউ বলছেন, সাহসিকতার জন্য এই মহিলাকে পুরস্কার দেওয়া উচিত। কারও আবার মত, এই পাকামির জন্য ওনার প্রাপ্য ঠাটিয়ে চড়। আবার কারও কারও দাবি, এভাবে অকারণ ঝুঁকিপূর্ণ ‘খেলা’র জন্য তাঁকে গ্রেপ্তার করা উচিত। যদিও ওই মহিলার পরিচয় এখনও জানা যায়নি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার