shono
Advertisement

বাঁকুড়ায় হাতুড়ি ও ছুরির আঘাতে মাকে খুন! গ্রেপ্তার প্রাক্তন CISF কর্মী

খুনের কারণ নিয়ে ধোঁয়াশা।
Posted: 03:58 PM Jul 31, 2022Updated: 06:06 PM Jul 31, 2022

টিটুন মল্লিক, বাঁকুড়া: হাতুড়ি ও ছুরি দিয়ে আঘাত করে মাকে খুনের অভিযোগ উঠল প্রাক্তন সিআইএসএফ কর্মী ছেলের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার (Bankura) ছাতনা থানার চণ্ডীদাসপল্লি এলাকায়। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

Advertisement

জানা গিয়েছে, মৃতার নাম বন্দনা মণ্ডল। বাঁকুড়ার ছাতনা থানার চণ্ডীদাসপল্লির বাসিন্দা তিনি। ছেলে সুমন্ত মণ্ডল সিআইএসএফে কর্মরত ছিলেন। কিছুদিন আগে চাকরি ছেড়ে বাঁকুড়ার বাড়িতে ফিরে আসেন তিনি। সূত্রের খবর, শনিবার সন্ধেয় বাড়িতে একাই ছিলেন বন্দনাদেবী। সেই সুযোগকেই কাজে লাগায় ছেলে সুমন্ত। অভিযোগ, বাড়ির দরজা জানলা বন্ধ করে হাতুড়ি ও ছুরি দিয়ে আঘাত করে মাকে খুন করে সুমন্ত।

[আরও পড়ুন: পুলিশের ‘অত্যাচারে’ হাতে ‘চোট’, তবুও দমছেন না, সুকান্তর টুইটের পালটা দিলেন কুণাল]

মৃতার স্বামী শনিবার সন্ধেয় বাড়ি থেকে বেরিয়েছিলেন। তিনি ফিরে দেখেন দরজা, জানলা সব বন্ধ। একাধিকবার ডাকাডাকি করলেও কারও সাড়া মেলেনি। এতেই সন্দেহ হয় বন্দনাদেবী স্বামী স্বপন মণ্ডলের। তিনি পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে দরজা ভেঙে ভিতরে ঢোকে। দেখতে পায় বন্দনাদেবীর রক্তাক্ত দেহ। রাতেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।

মৃতার স্বামী অর্থাৎ অভিযুক্তের বাবা বলেন, গত সেপ্টেম্বরেই ছেলে সিআইএসএফের চাকরি ছেড়ে বাড়ি ফিরে আসে। অতি উচ্চাকাঙ্খী ছিল সে। সেই কারণেই নাকি এই ভয়ংকর ঘটনা। অভিযুক্ত ছেলের ফাঁসির দাবি জানিয়েছেন বাবা। ধৃতকে পুলিশের পক্ষ থেকে রবিবার বাঁকুড়া জেলা আদালতে তোলা হবে বলে জানা গেছে।

[আরও পড়ুন: পুলিশের ‘অত্যাচারে’ হাতে ‘চোট’, তবুও দমছেন না, সুকান্তর টুইটের পালটা দিলেন কুণাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার