shono
Advertisement

কাজের জায়গায় গিয়ে স্ত্রীকে কুপিয়ে খুন, আত্মহত্যার চেষ্টা স্বামীর, নেপথ্যে পরকীয়া?

ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
Posted: 04:12 PM Oct 29, 2021Updated: 05:39 PM Oct 29, 2021

অর্ণব আইচ: স্ত্রীকে কুপিয়ে খুনের পর আত্মহত্যার চেষ্টা স্বামীর। ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়াল দক্ষিণ কলকাতার (South Kolkata) রামগড় এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত যুবক। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

দক্ষিণ কলকাতার রামগড়ের বাসিন্দা সামিরুল বিবি। প্রায় ১৪ বছর আগে সাবির আলির সঙ্গে বিয়ে হয় তার। অভিযোগ, সম্প্রতি পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিল সামিরুল বিবি। এই নিয়ে স্বামীর সঙ্গে শুরু হয়েছিল অশান্তি। রামগড়ে একটি বাড়িতে পরিচারিকার কাজ করত সামিরুল। স্বামীর সঙ্গে অশান্তির কারণে কাজের জায়গাতেই থাকতে শুরু করেছিল ওই মহিলা।

[আরও পড়ুন: চোর সন্দেহে যুবককে বেধড়ক মার, মহিলাকে হেনস্তা, তীব্র উত্তেজনা তারকেশ্বরে]

জানা গিয়েছে, শুক্রবার সকালে হঠাৎই সাবির আলি হাজির হয় স্ত্রীর কাজের জায়গায়। সেখানে দু’জনের কথা কাটাকাটি হয় বলেই খবর। অভিযোগ, সেই সময়ই সামিরুলকে বেধড়ক মারধর করে সাবির। এরপরই ধারালো অস্ত্র দিয়ে এলোপাথারিভাবে কোপানো হয় তাকে। যে বাড়িতে কাজ করত সামিরুল, পরে সেই বাড়ির ছাদ থেকেই উদ্ধার হয় মহিলার দেহ। পাশের বাড়ির ছাদে রক্তাক্ত অবস্থায় মেলে সাবিরকে।

বিষয়টি জানাজানি হতেই স্থানীয়রা খবর দেয় থানায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে সাবিরকে উদ্ধার করে ভরতি করে বাঘাযতীন হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসা চলছে তার। এদিকে ইতিমধ্যেই মহিলার দেহ উদ্ধার করে পাঠানো হয়েছে ময়নাতদন্তে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পারিবারিক অশান্তির কারণেই স্ত্রীর উপর হামলা চালায় সাবির। যদিও এর নেপথ্যে অন্য কোনও কারণ রয়েছে কি না, সে বিষয়ে ধন্দে পুলিশ।

[আরও পড়ুন: WB Bypolls: উপনির্বাচনের আগে উত্তপ্ত খড়দহ, বিজেপি কর্মীকে মারধর, বাইক ভাঙচুরের অভিযোগ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement