shono
Advertisement

‘২৩ বছরে কখনও শান্তি পাইনি’, স্বামীকে খুনের পর স্বীকারোক্তি স্ত্রীর

ঘুমের ওষুধ খাইয়ে শ্বাসরোধ করে স্বামীকে খুন করে মহিলা।
Posted: 05:57 PM Mar 29, 2023Updated: 05:58 PM Mar 29, 2023

অতুলচন্দ্র নাগ, ডোমকল: স্বামীকে ঘুমের ট্যাবলেট খাইয়ে নিস্তেজ করার পর শ্বাসরোধ করে খুনের অভিযোগ উঠল স্ত্রীর বিরুদ্ধে। মুর্শিদাবাদের ইসলামপুরের সীতানগরে চাঞ্চল্য। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ব্যক্তির নাম বাবু শেখ (৪৫)। স্ত্রীর নাম মার্জিনা বিবি (৪০)। পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। বুধবার লালবাগ আদালতে তোলা হয় অভিযুক্তকে। বিচারক তিন দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

Advertisement

ধৃত মহিলাও খুনের কথা স্বীকার করে নেয়। সে জানায়, “স্বামীর অত্যাচারে অতিষ্ঠ হয়েই আমি তাকে মেরেছি।” ওই মহিলা জানায়, “২৩ বছর হল বিয়ে হয়েছে। তখন থেকেই নানাভাবে অত্যাচার করে স্বামী। কোনওদিন শান্তি পেলাম না। অত্যাচার ক্রমশ বেড়েছে। যার জেরে রাতে ভাতের সঙ্গে চারটে ঘুমের ট্যাবলেট খাইয়ে দিয়েছিলাম। ট্যাবলেট খেয়ে ঘুমিয়ে পড়লে তখন গলায় দড়ির প্যাঁচ দিয়ে কিছুক্ষণ ধরে রেখে ছেড়ে দিয়েছি।”

[আরও পড়ুন: মমতার ধরনা মঞ্চে ‘বিজেপি ওয়াশিং মেশিন’, নিমেষে সাদা হচ্ছে কালো কাপড়! ব্যাপারটা কী?]

মৃতের এক ভাই জানান, দাদাকে খুনের পর বউদি পালিয়ে যায়নি। বাড়িতেই ছিল। সকালে সেই লোককে ডেকে বলেছে দাদার মৃত্যুর কথা। তা শুনে আমরা জিজ্ঞেস করতেই সে দাদাকে মেরে ফেলার কথা স্বীকার করেছে। তারপরই থানায় খবর দিলে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করে। জানা গিয়েছে, চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ঘুমের ট্যাবলেট দিয়েছিল সে। ঘটনায় হতভম্ব গ্রামের মানুষ। প্রতিবেশী নুর আলম জানান, “মহিলার আচরণে আমরা অবাক। স্ত্রী যদি এমন করে তো আর কাকে ভরসা করা যাবে?”

[আরও পড়ুন: SSC মামলায় সুপ্রিম কোর্টে বিচারপতি গঙ্গোপাধ্যায়কে তোপ, সরব চাকরিহারাদের আইনজীবী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার