shono
Advertisement

Breaking News

তরুণীকে বাড়িতে ডেকে এনে ধর্ষণ! গ্রেপ্তার বারাসতের বিজেপি নেতা

কী বলছে স্থানীয় বিজেপি নেতৃত্ব?
Posted: 06:17 PM Dec 07, 2023Updated: 06:17 PM Dec 07, 2023

অর্ণব দাস, বারাসত: তরুণীকে বাড়িতে ডেকে এনে ধর্ষণের অভিযোগ। বৃহস্পতিবার এক বিজেপি নেতাকে গ্রেপ্তার করল বারাসত থানার পুলিশ। ঘটনাকে কেন্দ্র করে শোরগোল এলাকায়। 

Advertisement

স্থানীয় এবং পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম প্রীতম রায় (৩২)। তার বাড়ি বারাসত পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের পাইওনিয়ার এলাকায়। সে নিজেকে ১০ নম্বর ওয়ার্ডের বিজেপির সভাপতি হিসেবেই পরিচয় দেয়। সূত্রের খবর, সোশাল মিডিয়ার মাধ্যমে তার সঙ্গে এক তরুণীর আলাপ হয়। পরে দুজনের মধ্যে সম্পর্ক তৈরি হয়। বাড়িতে কেউ না থাকার সুযোগে ওই তরুণীকে যুবক বাড়িতে ডাকে। সেখানেই তাঁকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার সকালে নির্যাতিতা এবিষয়ে বারাসত থানায় অভিযোগ দায়ের করলে প্রীতমকে গ্রেপ্তার করে পুলিশ।

[আরও পড়ুন: কথা রাখলেন অভিষেক, ডায়মন্ড হারবারের ৭০ হাজার প্রবীণকে ভাতা দেওয়ার কাজ শুরু]

এদিনই নির্যাতিতার মেডিক্যাল পরীক্ষা ও বারাসত আদালতে গোপন জবানবন্দি রেকর্ড করা হয়েছে। বিষয়টি প্রকাশ্যে আসতেই নিন্দায় সরব হয়েছে শাসকদল। এই প্রসঙ্গে বারাসত পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূলের কাউন্সিলর দেবব্রত পাল বলেন, “প্রীতম নিজেকে ওয়ার্ডের বিজেপির সভাপতি হিসেবেই পরিচয় দিত। সক্রিয় ভাবেই ওয়ার্ডে বিজেপি করত। দলের কর্মসূচিতেও তাকে দেখা যেত। ধর্ষণের অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে শুনছি। আসলে বিজেপির নেতাকর্মীরা মহিলাদের সন্মান করে না। এটাই বিজেপির সংস্কৃতি।” অন্যদিকে, বিজেপির রাজ্য কমিটির সদস্য তাপস মিত্র অবশ্য জানিয়েছেন, প্রীতম রায় নামে কোনও বিজেপি নেতাকে তিনি চেনেন না।

[আরও পড়ুন: ‘দুটি পাতা একটি কুঁড়ি’, মকাইবাড়িতে শ্রমিকদের সঙ্গে চা পাতা তুললেন মুখ্যমন্ত্রী]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup অলিম্পিক`২৪ toolbarvideo শোনো toolbarshorts রোববার