shono
Advertisement

ঘনিষ্ঠ ছবি ভাইরালের হুমকি স্বামীর, অগ্নিদগ্ধ অবস্থায় খাস কলকাতার রাস্তাতেই দৌড় বধূর

ভয়ংকর ঘটনায় শিউরে ওঠেন স্থানীয়রা।
Posted: 09:22 AM Mar 21, 2022Updated: 09:25 AM Mar 21, 2022

অর্ণব আইচ: এক যুবকের সঙ্গে কথা কাটাকাটি চলছিল তরুণীর। তা চাক্ষুস করেছিলেন অনেকেই। তবে মুহূর্তের মধ্যে বদলে গেল পরিস্থিতি। ওই তরুণীর গোটা শরীরে আগুন জ্বলছে। চিৎকার করতে করতে দৌড়ে চলেছেন তিনি। স্বামী হতভম্ব। চুপ করে দাঁড়িয়ে ছিলেন তিনি।রবিবার রাতে বেহালার পর্ণশ্রী এলাকায় এমন ঘটনাকে কেন্দ্র করে জোর শোরগোল। এই ঘটনার জল গড়াল থানাতেও। পর্ণশ্রী থানার পুলিশ ওই তরুণীকে উদ্ধার করে। হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। তরুণীর স্বামীকে আটক করেছে পুলিশ।

Advertisement

ঠিক কী কারণে এমন চরম পদক্ষেপ  নিলেন তরুণী?  অগ্নিদগ্ধ বধূর দাবি, তাঁর স্বামী উত্তম গায়েনের আগেও বিয়ে করেন। বিবাহিত জেনেও দ্বিতীয়বার গত অক্টোবরে উত্তমকে বিয়ে করেন তিনি। অভিযোগ, ভালভাবে সংসার করার পরিকল্পনা ছিল না উত্তমের। সে কারণেই স্ত্রীর ব্যক্তিগত ছবি মোবাইলে তুলে রেখেছিল উত্তম। ইদানীং সেই ছবি উত্তম ও তার পরিবারের লোকজন ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। তা নিয়ে বচসা চলছিল। রবিবার বেহালা দেবদারু ফটকের ক্লাবের মাঠে স্বামীর সঙ্গে বচসা শুরু হয়।  তারপর হঠাৎ নিজের গায়ে নিজেই আগুন লাগিয়ে দেন ওই বধূ।

[আরও পড়ুন: সরকারি স্কুলে নীল-সাদা পোশাকে থাকবে ‘বিশ্ব বাংলা’ লোগো, নির্দেশিকা সমগ্র শিক্ষা মিশনের]

জ্বলন্ত অবস্থায় রাস্তায় দৌড়তে থাকেন ওই গৃহবধূ। খাস কলকাতার রাস্তায় এমন ঘটনা দেখে কার্যত আতঙ্কিত হয়ে পড়েন স্থানীয়রা। তারা তড়িঘড়ি বেহালা পর্ণশ্রী থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। ততক্ষণে অবশ্য স্থানীয়রাই চটের বস্তার সাহায্যে আগুন নেভায়। পুলিশ ওই বধূকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। মহিলার স্বামীকে আটক করা হয়েছে।

এই ঘটনায় একাধিক প্রশ্নের ভিড়। ব্যক্তিগত মুহূর্তের ছবি নিয়ে কেন নিজের স্ত্রীকেই ব্ল্যাকমেল করত ওই যুবক? কেনই বা তাঁদের দাম্পত্য সম্পর্ক মোটেও সুখের ছিল না? তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় মানসিকভাবে অত্যন্ত ভেঙে পড়েছেন তরুণী। তাঁর সঙ্গে কথা বলার চেষ্টা করছেন তদন্তকারীরা। জেরা করা হচ্ছে তাঁর স্বামীকেও।

[আরও পড়ুন: কর্তব্যে গাফিলতির অভিযোগ, ঝালদায় কংগ্রেস কাউন্সিলর খুনে ক্লোজ করা হল ৫ পুলিশকর্মীকে]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement