shono
Advertisement

চায়ে ভেজানো চিকেন টিক্কা! ভাইরাল রেসিপি ঘিরে তোলপাড় নেটদুনিয়া

চেখে দেখবেন নাকি? The post চায়ে ভেজানো চিকেন টিক্কা! ভাইরাল রেসিপি ঘিরে তোলপাড় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.
Posted: 04:16 PM Jan 04, 2020Updated: 09:02 AM Jan 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আলস্য দূর করতে হোক কিংবা আনন্দে বা ধরুন অবসাদে চায়ের কাপে চুমুক না দিয়ে যেন সময়ই কাটে না অনেকের। আবার মুরগির মাংসও ঠিক সেরকমই। অনেকেই আছেন যাঁরা যেকোনও পরিস্থিতিতেই মুরগির মাংসের নানা ধরনের রেসিপির মাধ্যমে রসনাতৃপ্তি করতে পারেন। কিন্তু কখনও চায়ে ডুবিয়ে চিকেন টিক্কা খেয়ে দেখেছেন? ভেবেছেন কখনও তার স্বাদ কেমন হয়? ভাবছেন তো এ আবার কেমন খাবার? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও দেখলে আপনি অবাক হতেন না। কারণ, এক মহিলাকে চায়ে ডুবিয়ে চিকেন টিক্কা খাওয়ার বন্দোবস্ত করার ভিডিও দেখা গিয়েছে। তারপর থেকেই চলছে জোর চর্চা।

Advertisement

সম্প্রতি ‘রেডিট’ ব্যবহারকারী একটি ভিডিও পোস্ট করেন। যাতে দেখা গিয়েছে, একটি বাটিতে বেশ কয়েকটি চিকেন টিক্কা রাখা রয়েছে। এবার তার উপর থেকে একটু চা ঢেলে দেওয়া হল। একটি চামচ দিয়ে ভাল করে ওই টিক্কা নাড়াচাড়া করে নেওয়া হল। তারপর চামচে একটি টিক্কা এবং চা তুলে নেওয়া হল। তবে ওই ‘টি চিকেন টিক্কা’ আদৌ ওই মহিলা খেলেন কি না, তা ভিডিওয় দেখা যায়নি। ভিডিও শেয়ার করার সময় তিনি ক্যাপশনে লেখেন, “বন্ধুরা আমি যখন চা এবং ইডলির ভিডিও পোস্ট করেছিলাম তোমরা পরামর্শ দিয়েছিলে আমি চিকেন তন্দুরি লেগ এবং চা খেয়ে দেখতে পারি। কিন্তু আমি কোথাও তন্দুরি লেগ খুঁজে পেলাম না। কিন্তু আমি টিক্কা পেয়েছি। সেটাই খেয়ে দেখছি। প্রথমে বুঝতে পারিনি স্বাদ কেমন হবে। তবে খেয়ে দেখার পর বুঝতে পারি দারুণ।”

Hey, Guys! When I posted the tea & idli video, u/wromit suggested that I should try “tandoori leg” with tea. I couldn’t find a leg piece, but I found what they call “Tikka.” At first, I wasn’t too sure about it, but after I tried it, I’m really digging the flavor. The after-taste was decent. from r/india

[আরও পড়ুন: পরপুরুষের সঙ্গে যৌনতায় মত্ত কনে, হবু বরের কারসাজিতে বিয়ের আসরে ফাঁস কীর্তি]

এই ভিডিওটি নিমেষেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা এই ভিডিও দেখেই বিরক্ত হচ্ছেন। চা-প্রেমীরা বলছেন, চা এবং চিকেন টিক্কা দু’টোরই স্বাদ থেকে হয়তো বঞ্চিত হলেন ওই মহিলা। আবার কেউ কেউ
বলছেন, “মহিলা আদৌ চিকেন টিক্কায় চা মিশিয়ে খাননি। শুধুমাত্র সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে আসার জন্য এমন অদ্ভুত কাজ করেছেন।”

তবে কেউ কেউ ওই মহিলার পাশেও দাঁড়িয়েছেন। তাঁরা বলছেন, “চা এবং চিকেন টিক্কা দুটোরই নিজস্ব স্বাদ অত্যন্ত ভাল। তাই দু’টো একসঙ্গে মিশে গেলে স্বাদ যে আরও বাড়বে তা বলাই বাহুল্য।”

নেটদুনিয়ায় এর আগে ডাল মাখানি ক্যাপুচিনো, গুলাবজামুন বড়া পাও, ধোসা মশালা বার্গার, কমলালেবু দিয়ে ম্যাগির মতো অদ্ভুত রেসিপি ভাইরাল হয়ে গিয়েছিল। এবার সেই তালিকাতেই নবতম সংযোজন চিকেন টিক্কা চা।

The post চায়ে ভেজানো চিকেন টিক্কা! ভাইরাল রেসিপি ঘিরে তোলপাড় নেটদুনিয়া appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার