shono
Advertisement

চুলের জন্য নারকেল তেল চাওয়ার ‘শাস্তি’, তরুণীকে নেড়া করল শ্বশুরবাড়ির সদস্যরা

ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের হয়েছে থানায়।
Posted: 08:51 PM Dec 26, 2021Updated: 08:51 PM Dec 26, 2021

সুকুমার সরকার, ঢাকা: বধূর অপরাধ, তিনি চুলের জন্য তেল চেয়েছিলেন। যার জেরে তাঁকে নেড়া করে দিলেন শ্বশুড়বাড়ির লোকেরা! নক্কারজনক ঘটনাটি ঘটেছে বাংলাদেশের (Bangladesh) কক্সবাজারে। বিষয়টি জানাজানি হতেই বধূকে নিয়ে যান বাপেরবাড়ির সদস্যরা।

Advertisement

ওই গৃহবধূর দাদা আবদুস শুক্কুর জানিয়েছেন, ৪ বছর আগে তাঁর বোনের সঙ্গে বিয়ে হয়েছিল কালারমারছড়া ইউনিয়নের নয়াপাড়া গ্রামের সিদ্দিক আহমদের ছেলে বাহার উদ্দিনের। অভিযোগ, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য ওই তরুণীর উপর অত্যাচার শুরু করে শ্বশুরবাড়ির লোকেরা। সমস্যা সমাধানের জন্য বেশ কয়েকবার স্থানীয়ভাবে সালিশ সভার আয়োজনও করা হয়। কিন্তু তাতে সমস্যা মেটেনি।

[আরও পড়ুন: ডিভোর্সি পাত্রী চেয়ে বিজ্ঞাপন, নাম-পরিচয় ভাঁড়িয়ে কোটি টাকা হাতিয়ে নিল অভিযুক্ত]

জানা গিয়েছে, আবদুসের বোন সম্প্রতি মাথায় দেওয়ার জন্য শাশুড়ির কাছে নারকেল তেল চান। এতে ক্ষেপে যান শ্বশুরবাড়ির লোকেরা। এরপরই তরুণীকে নেড়া করে দেওয়া হয় বলে অভিযোগ। খবর পেয়ে বাপের বাড়ির লোকজন তরুণীর শ্বশুরবাড়িতে যান। দেখেন, নেড়া করে ঘরে তালা বন্ধ করে রাখা হয়েছে তরুণীকে।

ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনা ছড়িয়ে পড়ে এলাকায়। তরুণীকে উদ্ধার করে বাড়িতে নিয়ে যান বাপের বাড়ির সদস্যরা। এই ঘটনায় রবিবার দুপুরে মহেশখালী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

[আরও পড়ুন: বাংলাদেশে জেহাদের ছায়া, এবার রোহিঙ্গা শিবিরে নিজস্ব মুদ্রা চালু করেছে জঙ্গি সংগঠন আরসা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement