shono
Advertisement

দাম্পত্য কলহের জের! স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ যুবকের বিরুদ্ধে

হাবড়া হাসপাতালে ভরতি ওই তরুণী।
Posted: 12:15 PM Jan 13, 2021Updated: 12:15 PM Jan 13, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দাম্পত্য কলহের জের। স্ত্রীর উপর অ্যাসিড হামলার অভিযোগ উঠল যুবকের বিরুদ্ধে। বুধবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) অশোকনগরে।

Advertisement

জানা গিয়েছে, বছর দু’য়েক আগে এলাকারই এক যুবকের সঙ্গে বিয়ে হয় অশোকনগরের বাসিন্দা ওই তরুণীর। কিন্তু কোনওদিন তাঁদের দাম্পত্য জীবন খুব একাট সুখের ছিল না। অশান্তি লেগেই থাকত তাঁদের মধ্যে। পরবর্তীতে পরিস্থিতি এতটাই জটিল হয়ে যায় যে বাপের বাড়ি গিয়ে থাকার সিদ্ধান্ত নেন ওই বধূ। পেট চালাতে একটি কাজের জোগাড়ও করে নেন। অন্যান্য দিনের মতোই বুধবার সকালেও সাইকেলে কাজে যাচ্ছিলেন তিনি। স্থানীয় বাসিন্দারা জানান, নিয়মিত একই রাস্তা দিয়ে কাজে যেতেন ওই তরুণী। এদিন সকালে আচমকাই একটি বাড়ির সামনে দাঁড়িয়ে পড়েন তিনি। জানান অসুস্থতার কথা। সাহায্য করতে বলেন। বধূকে ধরতেই অ্যাসিডের গন্ধ পান স্থানীয়রা। দেখতে পান তরুণীর হাত, কোমরের বেশ কিছুটা অংশ পুড়ে গিয়েছে।

[আরও পড়ুন: দুর্গাপুরে শুটআউট, বাইকে বাড়ি ফেরার পথে গুলিবিদ্ধ তৃণমূল কর্মী]

এরপরই তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় হাবড়া হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন ওই বধূ। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, অ্যাসিড আক্রান্ত ওই তরুণীর অবস্থা অত্যন্ত সংকটজনক। প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে, সম্পর্কের টানাপোড়েনের কারণে বধূর স্বামীই অ্যাসিড হামলা করে তাঁর উপর। যদিও এবিষয়ে এখনও নিশ্চিত নন কেউই।

[আরও পড়ুন: কয়লাপাচারের চাঁইদের খোঁজে তৎপর CBI, একযোগে তল্লাশি রাজ্যের ১০ জায়গায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement