shono
Advertisement

প্রাক্তন স্বামীকে পুড়িয়ে খুনের অভিযোগ, তরুণীর বাড়িতে ব্যাপক ভাঙচুর উত্তেজিত জনতার

এখনও থমথমে এলাকা।
Posted: 05:21 PM Dec 14, 2020Updated: 05:21 PM Dec 14, 2020

দিব্যেন্দু মজুমদার, হুগলি: অগ্নিদগ্ধ যুবকের মৃত্যুকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠল হুগলির (Hooghly) ডানকুনি। খুনের অভিযোগ তুলে মৃতের প্রাক্তন স্ত্রীর বাড়িতে ব্যাপক ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আয়ত্তে আনে পরিস্থিতি। এখনও থমথমে এলাকা।

Advertisement

ঘটনার সূত্রপাত ৬ ডিসেম্বর। ওইদিন অগ্নিদগ্ধ হন হুগলির ডানকুনি পুরসভা এলাকার বাসিন্দা সঞ্জয় সাউ। তড়িঘড়ি তাঁকে ভরতি করা হয় হাসপাতালে। সোমবার সকালে মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। এই খবর এলাকায় পৌঁছতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। মৃতের প্রাক্তন স্ত্রীর বাড়িতে চড়াও হন তাঁরা। ব্যাপক ভাঙচুর চালানো হয়। খবর পেয়ে পরিস্থিতি আয়ত্তে আনতে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁদের সামনেও চলে বিক্ষোভ। অভিযুক্তদের শাস্তির দাবিতে সুর চড়ান সকলে। যদিও সেখানে ছিল না মৃতের স্ত্রী ও তার মা।

[আরও পড়ুন: মুর্শিদাবাদে আধার কার্ডের তথ্য পরিবর্তন করে রূপশ্রীর আবেদন! পুলিশের দ্বারস্থ খোদ BDO]

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন আগে সঞ্জয়ের সঙ্গে বিয়ে হয় এলাকারই এক তরুণীর। প্রথম দিকে স্বাভাবিক ছন্দেই চলছিল সংসার। আচমকাই ছন্দপতন হয়। শুরু হয় দাম্পত্য কলহ। সেই অশান্তির মাঝেই স্ত্রী সঞ্জয়ের সম্পত্তি নিজের নামে লিখিয়ে নেয় বলে অভিযোগ। এরপর স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সঞ্জয়ের। কিছুদিন যেতে না যেতেই দ্বিতীয় বিবাহ করে ওই তরুণী। অভিযোগ, বিচ্ছেদের পরও নানাভাবে মৃত যুবকের উপর অত্যাচার করত প্রাক্তন স্ত্রী ও শাশুড়ি। প্রতিবেশীদের দাবি, ৬ ডিসেম্বরও সঞ্জয়ের বাড়িতে গিয়েছিল ওই বধূ। সেখানে প্রাক্তন স্বামীর সঙ্গে কথাকাটাকাটি হয় তাঁর। এরপরই সে সঞ্জয়কে মারধর করে বলে অভিযোগ। স্থানীয়দের কথায়, ওই অশান্তির জেরেই প্রাক্তন স্বামীর গায়ে আগুন ধরিয়ে দেয় অভিযুক্ত। পুলিশ জানিয়েছে, এখনও এই ঘটনায় অভিযোগ দায়ের হয়নি।

[আরও পড়ুন:রাজ্যে আইনশৃঙ্খলার অবনতি! বিধানসভা নির্বাচনের আগেই বাড়ল কৈলাস বিজয়বর্গীয়র নিরাপত্তা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement