shono
Advertisement

নেশা নিয়ে অশান্তি, কালীপুজোর রাতে সিঁথিতে ছেলের হাতে বলি বাবা!

পুলিশের জালে অভিযুক্ত।
Posted: 06:45 PM Oct 25, 2022Updated: 06:45 PM Oct 25, 2022

সুব্রত বিশ্বাস: কালীপুজোর (Kali Pujo 2022) রাতেই মর্মান্তিক কাণ্ড। সিঁথি থানা এলাকায় ছেলের হাতে ‘বলি’ বাবা। ঘর থেকে উদ্ধার রক্তাক্ত দেহ। ইতিমধ্যেই অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত। 

Advertisement

জানা গিয়েছে, মৃতের নাম উৎপলকান্তি রায়। সিঁথির কেদারনাথ দাস লেনের বাসিন্দা তিনি। দীর্ঘদিন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট হিসেবে কাজ করেছেন তিনি। ছেলে উদ্দীপ্ত ও স্ত্রীকে নিয়ে কেদারনাথ দাস লেনের বাড়িতেই থাকতেন উৎপলবাবু। স্থানীয় সূত্রে খবর, ছেলে উদ্দীপ্ত সবসময় নেশায় ডুবে থাকতেন। পরিবারের তরফে একাধিকবার তাঁকে স্বাভাবিক জীবনে ফেরানোর চেষ্টা করা হয়েছে। কিন্তু কোনও লাভ হয়নি। বেশ কয়েকবার তাঁকে নেশামুক্তি কেন্দ্রেও পাঠানো হয়েছিল। কিন্তু নেশা থেকে মুক্তি মেলেনি। তা নিয়ে নিত্য বাড়িতে অশান্তি লেগে থাকত।

[আরও পড়ুন: ২ মাসে ওজন কমেছে প্রায় ১০ কেজি! স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে অনুব্রত মণ্ডল]

কালীপুজোর রাতে অর্থাৎ সোমবার রাতে হঠাৎ প্রতিবেশী উৎপলকান্তি রায়ের স্ত্রীর আর্তনাদ শুনতে পান। তাতে সন্দেহ হয় তাঁদের। ছুটে গিয়ে দেখেন রক্তে ভেসে যাচ্ছে ঘর। রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন উৎপলবাবু। তবে তথনও জীবিত ছিলেন তিনি। তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। গোটা ঘটনা অনুমান করে স্থানীয়রা উদ্দীপ্তকে একটি ঘরে আটকে খবর দেয় পুলিশে। সঙ্গে সঙ্গে পুলিশ যায় ঘটনাস্থলে। মঙ্গলবার সকালে হাসপাতালে মৃত্যু হয় উৎপলবাবুর। তারপরই গ্রেপ্তার করা হয়েছে উদ্দীপ্তকে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, নেশা নিয়ে অশান্তির মাঝেই বাবাকে খুন করে ছেলে। যদিও ঠিক কি ঘটেছিল, তা এখনও জানা যায়নি।

[আরও পড়ুন: অধ্যাপনার পাশাপাশি সন্ন্যাস জীবন যাপন! নাসিক থেকে দীক্ষা রায়গঞ্জের অধ্যাপিকার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement