shono
Advertisement

কাজে বেরনোই কাল! দুষ্কৃতীদের গুলির লড়াইয়ের মাঝে পড়ে মৃত্যু নিরীহ যুবকের

পুলিশি নিষ্ক্রিয়তায় এমন ঘটনা ঘটল বলেই দাবি অনেকের। The post কাজে বেরনোই কাল! দুষ্কৃতীদের গুলির লড়াইয়ের মাঝে পড়ে মৃত্যু নিরীহ যুবকের appeared first on Sangbad Pratidin.
Posted: 01:41 PM May 17, 2020Updated: 01:41 PM May 17, 2020

অতুলচন্দ্র নাগ, ডোমকল: পাটের জমি পরিষ্কারের কাজ করতে যাওয়ার সময় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হল এক যুবকের। রবিবার ভোর সাড়ে পাঁচটা নাগাদ ঘটনাটি ঘটেছে ডোমকলের জিৎপুর নতুনপাড়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম সাজিবুল শেখ। তাঁর বাড়ি ইসলামপুরের সীতানগরে। এলাকায় দুষ্কৃতীদের চলা গুলির লড়াইয়ের মাঝে পড়ে তাঁর মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁদের দাবি, তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের মাঝে পড়েই মৃত্যু হয়েছে ওই নিরীহ যুবকের। এর আগে শুক্রবার মোজাম্মেল মণ্ডল নামে আরও একজনের মৃত্যু হয়েছে। জখম হয়ে হাসপাতালে ভরতি আরও দু’জন।

Advertisement

এক প্রত্যক্ষদর্শী বলেন, “রবিবার ভোর চারটে থেকে এলাকায় ব্যাপক বোমা ও গুলির লড়াই চলছিল। সেই সময় পাঁচজন গোধনপাড়া দিয়ে ডোমকলের দিকে যাচ্ছিলাম পাটের জমি পরিষ্কার করতে। সেই সময় হঠাৎই দেখি কয়েকজন লোক একজনের তাড়া করছে। যাকে ধাওয়া করে সে পালিয়ে যায়। সামনে সাজিবুলকে পেয়ে ওকে পিছন থেকে গুলি করে।” প্রত্যক্ষদর্শী আনিসুর রহমানের দাবি, “পালানো লোকের চেহারার সঙ্গে সাজিবুলের চেহারার মিল থাকায় ভুল করে ওকে মেরেছে।” ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। ঘটনার পরেই এলাকায় বিশাল পুলিশ বাহিনী নিয়ে তল্লাশিতে নেমেছে ডোমকলের এসডিপিও ফারুক মহম্মদ চৌধুরি। তবে দুপুর পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

[আরও পড়ুন: এই প্রথম দক্ষিণ দিনাজপুরে করোনার থাবা, আক্রান্ত ভিনরাজ্য থেকে ফেরা ৩ পরিযায়ী শ্রমিক]

এদিকে এই ঘটনায় রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। সিপিএমের ডোমকল এরিয়া কমিটির সম্পাদক মোস্তাফিজুর রহমান রানা বলেন, “একদিন আগে যেখানে গণ্ডগোলে একজনের মৃত্যু হল। সেখানে দুষ্কৃতীরা আবার গুলির লড়াই করে কি করে? তার মানে পুলিশি নিষ্ক্রিয়তা রয়েছে। তার জেরেই ওই শ্রমিকের মৃত্য হয়েছে বলে আমরা মনে করি।” অন্যদিকে ডোমকল পুরসভার চেয়ারম্যান জাফিকুল ইসলাম বলেন “যা ঘটেছে সেটা অপরাধ। যারাই করুক তার বিচার হওয়া দরকার। পুলিশ নিশ্চয়ই দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা নেবে।”

[আরও পড়ুন: ক্রমশ বাংলার দিকে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় আমফান, ব্যাপক ক্ষয়ক্ষতির সম্ভাবনা]

The post কাজে বেরনোই কাল! দুষ্কৃতীদের গুলির লড়াইয়ের মাঝে পড়ে মৃত্যু নিরীহ যুবকের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার