shono
Advertisement

গলায় কাঁচি চালিয়ে যুবক খুন, নৃশংস হত্যাকাণ্ডে উত্তপ্ত চিংড়িহাটা

পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগে চিংড়িহাটা মোড় অবরোধ স্থানীয়দের।
Posted: 09:26 AM Nov 26, 2023Updated: 09:58 AM Nov 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চিৎপুর, ময়দানের পর চিংড়িহাটা। খাস কলকাতায় ফের যুবক খুন। এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত। পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তুলে চিংড়িহাটা মোড় অবরোধ স্থানীয়দের। 

Advertisement

শনিবার রাতে চিংড়িহাটার বাসন্তী দেবী কলোনিতে জগদ্ধাত্রী পুজোর বিসর্জন ছিল। সাউন্ড বক্স বাজানো নিয়ে অশান্তির সূত্রপাত। সাউন্ড বক্সের শব্দ কমাতে বলেন এক ব্যক্তি। অভিযোগ, ওই ব্যক্তির সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে বিট্টু সর্দার। তাতেই বাধা দিতে আসেন স্থানীয় বাসিন্দা সাহেব আলি সর্দার। বিট্টু তাঁকে মারধর করতে শুরু করে বলেই অভিযোগ। আচমকাই হাতে থাকা কাঁচি দিয়ে বিট্টু সাহেবের গলায় কোপ দেয়। রক্তাক্ত অবস্থায় রাস্তায় লুটিয়ে পড়েন সাহেব। তাঁকে উদ্ধার করে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা সাহেবকে মৃত বলে জানান।

[আরও পড়ুন: তাজপুর বন্দর হাতছাড়া! এখনও অপেক্ষায় আদানিরা]

খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। স্থানীয়দের দাবি, বিট্টুর বিরুদ্ধে একাধিক অপরাধমূলক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। এর আগেও একাধিক খুন করেছে সে। পুলিশে অভিযোগ দায়ের হয়েছে বহুবার। তা সত্ত্বেও পুলিশ বিট্টুর বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়নি বলেই অভিযোগ। উপযুক্ত ব্যবস্থা নিলে এমন অঘটন হত না বলেও মনে করছেন অনেকেই। পুলিশি নিষ্ক্রিয়তার প্রতিবাদে চিংড়িহাটা মোড় অবরোধ স্থানীয় বাসিন্দাদের।

[আরও পড়ুন: যাদবপুরে ছাত্রমৃত্যু: নির্দোষ প্রমাণিত না হওয়া অবধি অভিযুক্তদের বিশ্ববিদ্যালয়ে প্রবেশ নিষেধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement