shono
Advertisement

পুরীতে ঘুরতে গিয়ে যুবকের রহস্যমৃত্যু, প্রশ্নের মুখে বন্ধুদের ভূমিকা

ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে একজনকে।
Posted: 10:58 AM Apr 10, 2022Updated: 11:02 AM Apr 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বন্ধুদের সঙ্গে পুরী (Puri) ঘুরতে যাওয়াই কাল। হোটেলের ব্যালকনি থেকে পড়ে মৃত্যু যুবকের। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে বাগুইআটিতে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে গ্রেপ্তার করেছে বাগুইআটি থানার পুলিশ।

Advertisement

ব্যাপারটা ঠিক কী? বাগুইআটির বাসিন্দা চয়ন সরকার ও তাঁর কয়েকজন বন্ধু দিনকয়েক আগে পুরী ঘুরতে যাবে বলে ঠিক করেন। সেই মতো গাড়িও ভাড়া করেছিলেন। ৬ এপ্রিল পুরী পৌঁছয় ওই দল। ৭ এপ্রিল হোটেলের ছাদ থেকে পড়ে মৃত্যু হয় চয়নের। বাড়িতে খবর পৌঁছন মাত্র চয়নের বাবা পুরী পৌঁছে যান। এদিকে খবর পেয়ে ওড়িশা সি বিচ থানার পুলিশ চয়নকে উদ্ধার করে নিয়ে যায় হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা চয়নকে মৃত বলে ঘোষণা করে।

[আরও পড়ুন: ঝালদায় পুরবোর্ড গঠনের দিন শ্লীলতাহানির অভিযোগ নিহত তপন কান্দুর স্ত্রীর, কাঠগড়ায় পুলিশকর্তা!]

পুরী পৌঁছে ওড়িশার সি বিচ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগ, বন্ধরাই ব্যলকনি থেকে ফেলে মেরে ফেলেছে ছেলেকে। চয়নের বন্ধুরা তাঁর মৃত্যুর পরই কলকাতায় ফিরে আসে। এই ঘটনাই মৃতের বাবার সন্দেহ আরও দৃঢ় করেছে। এদিকে অভিযোগ পাওয়া মাত্রই তদন্ত শুরু করে পুরীর সি বিচ থানায তদন্তের স্বার্থে শনিবার কলকাতায় আসে ওড়িশার তদন্তকারীরা।

ইতিমধ্যেই পুলিশ আধিকারিকরা গাড়িটির সন্ধান পেয়েছেন, যেটিতে মৃত যুবক ও তার বন্ধুরা পুরী গিয়েছিলেন। সেটির চালক অরিজিৎ নন্দীকে গ্রেপ্তার করা হয়েছে। খোঁজ চলছে চয়নের বন্ধুদের। কেন তারা পালিয়ে এল? ঠিক কী হয়েছিল হোটেলে? কীভাবে মৃত্যু হল চয়নের, তা জানার চেষ্টা করছে তদন্তকারীরা।

[আরও পড়ুন: ছোটবেলাই দুর্নীতিতে হাতেখড়ি, মগরাহাট হত্যা কাণ্ডে অভিযুক্ত জানে আলমের পরিচয় জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement