shono
Advertisement

গরু পাচারকারী সন্দেহে গুলি বিএসএফের, প্রাণ গেল ‘নিরীহ’কিশোরের

ক্ষোভে ফুঁসছে স্থানীয়রা। The post গরু পাচারকারী সন্দেহে গুলি বিএসএফের, প্রাণ গেল ‘নিরীহ’ কিশোরের appeared first on Sangbad Pratidin.
Posted: 11:34 AM Aug 10, 2020Updated: 11:37 AM Aug 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের বিএসএফের (BSF) গুলিতে প্রাণ গেল এক কিশোরের। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কোচবিহারের (Cooch behar) বালাভূতে। ঘটনার জেরে এখনও উত্তপ্ত ওই এলাকা।দফায় দফায় পুলিশকে ঘিরে চলছে বিক্ষোভ। সূত্রের খবর, গরু পাচারকারী সন্দেহে ওই কিশোরকে লক্ষ্য করে গুলি চালিয়েছিল বিএসএফ জওয়ানরা।

Advertisement

ঘটনার সূত্রপাত রবিবার। জানা গিয়েছে, ওইদিন রাতে বাংলাদেশে (Bangladesh) পাচারের উদ্দেশ্যে প্রায় ৮০টি গরু কোচবিহারের তুফানগঞ্জের বালাভূত এলাকায় জড়ো করেছিল পাচারকারীরা। গোপনসূত্রে সেই খবর পাওয়া মাত্রই অভিযান চালায় বিএসএফের ৬২ নম্বর ব্যাটালিয়ানের জওয়ানরা। তাঁদের লক্ষ্য করে বোমবাজি করে এলাকা থেকে চম্পট দেয় পাচারকারীরা। সূত্রের খবর, সেই সময় বাড়ির সামনেই ছিল শাহিনুর হক নামে ওই কিশোর। অভিযোগ, তাঁকে দেখতে পেয়েই এলোপাথাড়ি গুলি চালায় জওয়ানরা। রক্তাক্ত অবস্থায় ঘটনাস্থলে লুটিয়ে পড়ে ওই কিশোর। ক্ষেপে যায় স্থানীয়রা। বিপদ বুঝে ঘটনাস্থল ছাড়ে জওয়ানরা।

[আরও পড়ুন: খেলতে গিয়ে গলায় কয়েন আটকে প্রাণ সংশয়, খুদেকে বাঁচাল বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা]

এরপর খবর পেয়ে ঘটনাস্থলে যায় বিশাল পুলিশ বাহিনী। তাঁদের ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন স্থানীয়রা। দেহ উদ্ধারেও বাধা দেয় উত্তেজিত জনতা। ঘটনাকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। দীর্ঘক্ষণ পর পুলিশের আশ্বাসে কিছুটা শান্ত হয় পরিস্থিতি। স্থানীয়দের কথায়, তাঁতের শাড়ি তৈরির কাজে যুক্ত ওই কিশোরকে নিরীহ। অন্যায়ভাবে খুন করা হয়েছে তাকে। অভিযুক্ত জওয়ানদের শাস্তি দিতেই হবে। তবে এ বিষয়ে এখনও কিছু জানানো হয়নি বিএসএফের তরফে।

[আরও পড়ুন: ‘দিলীপের মাথার চিকিৎসা করানো দরকার’, ফের বেনজির আক্রমণ জ্যোতিপ্রিয়র]

The post গরু পাচারকারী সন্দেহে গুলি বিএসএফের, প্রাণ গেল ‘নিরীহ’ কিশোরের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার