shono
Advertisement

কন্যা সন্তানের জন্ম দিলেন কালকি, সুস্থ রয়েছেন মা ও শিশু

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে কালকির মা হওয়ার খবর। The post কন্যা সন্তানের জন্ম দিলেন কালকি, সুস্থ রয়েছেন মা ও শিশু appeared first on Sangbad Pratidin.
Posted: 09:55 AM Feb 09, 2020Updated: 02:00 PM Feb 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হলেন অভিনেত্রী কালকি কোয়েচলিন। ‘ওয়াটার বার্থিং’ পদ্ধতিতে শুক্রবার রাতে কন‌্যাসন্তানের জন্ম দিয়েছেন তিনি। বর্তমানে সুস্থ রয়েছে মা ও শিশুসন্তান। অভিনেত্রী তাঁর পরিবারের তরফে সদ্যোজাতের বিষয়ে কিছু জানানো না হলেও একটি ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করা হয়েছে এই সুখবর।

Advertisement

বলিউডের খ‌্যাতনামা পরিচালক অনুরাগ কাশ‌্যপের প্রাক্তন স্ত্রী কালকি কোয়েচলিন। ২০১১ সালে বিয়ে হয় তাঁদের। কিন্তু কিছুদিনের মধ্যেই আচমকা ছন্দপতন ঘটে। দু’বছরের মধ্যেই বিবাহ-বিচ্ছেদ হয়ে যায় তাঁদের। এরপর ইজরায়েলি পিয়ানো-বাদক গাই হার্শবার্গের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন কল্কি। নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করে নিয়েছিলেন কালকি।

অন্তঃসত্ত্বা হওয়ার ৫ মাসের মাথায় তিনি জানিয়েছিলেন যে, প্রেমিক গাই ও তাঁর এই মুহূর্তে বাবা-মা হওয়ার কোনও পরিকল্পনা ছিল না। কিন্তু যেহেতু সন্তানসম্ভবা হয়ে পড়েছেন তাই সন্তানটিকে জন্ম দিতে চেয়েছিলেন খ্যাতনামা এই অভিনেত্রী। সেই সময়ই বেবি বাম্পের ছবিও পোস্ট করেছিলেন কালকি। মা হওয়ার পর তবে কী ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন কালকি? এখন এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে কল্কি অনুরাগীদের মধ্যে। যদিও  আগেই অভিনেত্রী জানিয়েছিলেন, অন্ত্বঃসত্ত্বা হয়ে পড়েছেন বলেই যে তড়িঘড়ি গাইকে বিয়ে করবেন, সেই ধারণায় তিনি বিশ্বাসী নন।

[আরও পড়ুন: ৫ মাস আগে নিখোঁজ যুবক, রেললাইনের ধারে ঝোপ থেকে উদ্ধার কঙ্কাল]

The post কন্যা সন্তানের জন্ম দিলেন কালকি, সুস্থ রয়েছেন মা ও শিশু appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement