shono
Advertisement

ক্যানসারের বিরুদ্ধে লড়াই থেকে ছয় ছক্কার জাদু! যুবরাজের বায়োপিকের পরিকল্পনা আমিরের

ডুবন্ত কেরিয়ার বাঁচাতে যুবরাজের 'কামব্যাকে'ই ভরসা আমিরের?
Posted: 04:18 PM Nov 11, 2023Updated: 04:18 PM Nov 11, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিনোদুনিয়ায় বর্তমানে বায়োপিকের রমরমা। রাজনৈতিক ব্যক্তিত্বের পাশাপাশি পর্দায় ক্রীড়াদুনিয়ার তারকাদের নিয়েও বায়োপিক হচ্ছে। আর সেই তালিকাতেই এবার নবতম সংযোজন যুবরাজ সিং। নেপথ্যে আমির খান (Aamir Khan)।

Advertisement

বলিউড মাধ্যম সূত্রে খবর, এবার বড় পর্দায় দেখা যাবে ক্রিকেটার যুবির জীবনকাহিনি। যে সিনেমার প্রযোজনা করতে চলেছেন আমির খান। ইতিমধ্যেই নাকি যুবরাজের সঙ্গে প্রাথমিক স্তরে কথাবার্তা সেরে ফেলেছেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। যদিও এপ্রসঙ্গে এখনও পর্যন্ত দুই তারকার মুখে কুলুপ! তবে শোনা যাচ্ছে, বায়োপিকে যুবির ক্রিকেট কেরিয়ারের পাশাপাশি মারণরোগের বিরুদ্ধে তাঁর লড়াইয়ের কাহিনিও দেখাবেন প্রযোজক আমির।

ক্যানসারে আক্রান্ত যুবরাজ সিংয়ের ঘুরে দাঁড়ানোর লড়াই যে কোনও প্রজন্মের জন্যই অনুপ্রেরণার। ২০১১ সাল। বিশ্বকাপের সময় বাইশ গজে যখন দাপুটে খেল দেখাচ্ছিলেন যুবি, তখনও তিনি জানতেন না যে শরীরে বাসা বেঁধেছে মারণরোগ। আর ঠিক তারপরই ভারতীয় ক্রীড়াদুনিয়ায় আছড়ে পড়ে সেই অপ্রত্যাশিত দুঃসংবাদ! কর্কটরোগের সঙ্গে লড়াই করে যেভাবে বছরখানেক বাদে তাঁর প্রত্যাবর্তন ঘটে, সেই সাহসী লড়াইকেই এবার আমির খান পর্দায় তুলে ধরবেন বলে খবর।

[আরও পড়ুন: রহমানের ‘লৌহ কপাটে’ ক্ষুব্ধ চুরুলিয়ার কাজী পরিবার, হুঁশিয়ারি আইনি পদক্ষেপের]

প্রসঙ্গত, ‘মিস্টার পারফেকশনিস্টে’র নিজের ফিল্মি কেরিয়ারেও এখন ভাঁটা! বিগত ৭ বছরে বক্স অফিসে ‘হিট’-এর মুখ দেখেননি। যে দুটো সিনেমার জন্য এক বুক আশা রেখেছিলেন, কোমর বেঁধে বহু কসরত করেছিলেন, সেই দুটো ছবির ব্যবসাই বিশ বাঁও জলে গিয়েছে! প্রথমে বিগ বাজেট ‘ঠাগস অফ হিন্দোস্তান’, পরে ‘লাল সিং চাড্ডা’। তারপর থেকেই মুষড়ে পরেছেন আমির খান। লাইমলাইটের আড়ালে থাকতেই পছন্দ করেন। একমাত্র মেয়ে ইরা খানের প্রাকবিবাহ অনুষ্ঠানেও দেখা যাচ্ছে না তাঁকে। এবার শোনা গেল, তিনিও পুরনো ফর্মে প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত ক্রিকেট তারকা যুবরাজ সিংয়ের বায়োপিক দিয়েই।

[আরও পড়ুন: ‘টাইগার ৩ দেখতে গিয়ে এই কাজ করবেন না!’, কোন নিষেধাজ্ঞা জারি করলেন সলমন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement