shono
Advertisement

এবার বক্স অফিসে মুখোমুখি আমির-অক্ষয়, একই দিনে মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’ও ‘রক্ষাবন্ধন’

কবে মুক্তি পাবে এই দুই ছবি?
Posted: 07:08 PM Feb 15, 2022Updated: 07:08 PM Feb 15, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একজন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট তো আরেকজন অ্যাকশন কুমার। বক্স অফিসে তাঁদের ছবি মুক্তি পেলেই কোটি টাকার ব্যবসা। সেই আমির খান ও অক্ষয় কুমারের ছবি যদি একদিনে মুক্তি পায়, তাহলে? হ্যাঁ, আগস্ট মাসে সেরকমটিই ঘটতে চলেছে। একই দিনে মুক্তি পেতে চলেছে আমির খানের (Aamir Khan) ‘লাল সিং চাড্ডা’ ও অক্ষয় কুমারের (Akshay Kumar) ‘রক্ষাবন্ধন’ ছবি।

Advertisement

‘লাল সিং চাড্ডা’ নিয়ে অনুরাগীদের উত্তেজনা তুঙ্গে। তাঁর শেষ ছবি ‘ঠাগস অফ হিন্দোস্তান’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। দর্শক তো বটেই, আমির খানের অনুরাগীরাও এই ছবির জন্য আমিরের সমালোচনা করেছিলেন। কিন্তু আমির খানের মতো ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর ভুল বারবার হয় না। তাই এবার আঁটঘাট বেঁধেই আসরে নেমেছেন আমির। আমিরের লাল সিং চাড্ডা হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেক।
বহুদিন ধরে মুক্তির অপেক্ষায় রয়েছে আমির খানের লাল সিং চাড্ডা। করোনা আবহের কারণে, বহুবার পিছিয়ে যাচ্ছে এই ছবির মুক্তির তারিখ। প্রথমে কথা ছিল এপ্রিল মাসের ১৪ তারিখ মুক্তি পাবে এই ছবি। তবে মঙ্গলবার আমির খানের তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে। এপ্রিলে নয়, আগস্ট মাসের ১১ তারিখই মুক্তি পাবে আমিরের এই ছবি।

[আরও পড়ুন: হৃতিকের প্রেমিকা সাবা আজাদের প্রশংসায় পঞ্চমুখ প্রাক্তন স্ত্রী সুজান, কী বললেন তিনি?]

লাল সিং চাড্ডার মুক্তির তারিখ পিছিয়ে যাওয়ায় এবার আমিরের এই ছবির সঙ্গে বক্স অফিসে লড়াই চলবে অক্ষয় কুমারের রক্ষাবন্ধন। আনন্দ এল রাই পরিচালিত এই ছবিতে অক্ষয়ের সঙ্গে দেখা যাবে অভিনেত্রী ভূমি পেডনেকরকে। লাল সিং চাড্ডাতে আমিরের সঙ্গে দেখা যাবে করিনা কাপুর খানকে।

মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে অক্ষয় কুমারের নতুন ছবি ‘বচ্চন পাণ্ডে’র পোস্টার। ছবির নামের বানান বদলে দিয়ে প্রকাশ করা হয়েছে নতুন এই পোস্টার। সঙ্গে জানানো হয়েছে ১৮ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবির ট্রেলার। সোশ্যাল মিডিয়ায় এই ছবির নতুন পোস্টারও শেয়ার করেছেন অক্ষয় কুমার।

[আরও পড়ুন: ফিরছে বিভূতিভূষণের অপু ও দুর্গা, মুক্তি পেল ‘আমি ও অপু’র টিজার ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement