shono
Advertisement

প্রাক্তন কিরণকে পাশে নিয়েই জন্মদিন পালন আমির খানের, খাওয়ালেন কেকও, দেখুন ভিডিও

৫৯তম জন্মদিনেও দ্বিতীয় প্রাক্তন স্ত্রীকে পাশে রাখলেন 'মিস্টার পারফেকশনিস্ট'।
Posted: 12:40 PM Mar 14, 2024Updated: 12:40 PM Mar 14, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইনত বিচ্ছেদ হলেও বন্ধুত্ব বজায় রেখেছেন আমির-কিরণ। নিজের ৫৯তম জন্মদিনেও দ্বিতীয় প্রাক্তন স্ত্রীকে পাশে রাখলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। ১৪ মার্চ, প্রতিবছর পাপারাজ্জিদের নিয়ে সকালে জন্মদিন পালন করেন আমির খান (Aamir Khan)। এবারেও তার অন্যথা হল না। কিন্তু সেই উদযাপনের মুহূর্তে নজর কাড়ল আমিরের পাশে কিরণ রাওয়ের (Kiran Rao) উজ্জ্বল উপস্থিতি।

Advertisement

জন্মদিনের সকালেও আমির খানের (Aamir Khan’s Birthday) সাজগোজে কোনও আতিশয্য নেই। পরনে কালো টি শার্ট আর ডেনিম জিন্স। একেবারে ক্যাজুয়াল লুকেই ধরা দিলেন বলিউড সুপারস্টার। কেক কেটে কিরণ রাওকে খাইয়ে দিলেন। সকলের সঙ্গে হাসিমুখে কুশল মঙ্গল বিনিময় করতেও দেখা গেল আমিরকে। ফটোশিকারিরাও শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ‘বার্থডে বয়’কে। আমির-কিরণের সেই ভিডিওই এখন নেটপাড়ায় ভাইরাল।

[আরও পড়ুন: ‘৪৫ মাস পার, মোদিজি এবার CBI-কে বলুন…’, লোকসভার আগে সুশান্ত ইস্যু তুললেন দিদি]

সম্পর্কের বিচ্ছেদ সততই বিরহের। বিশেষত, সেই সম্পর্ক যদি প্রথমে প্রণয় এবং পরে পরিণয়ে পরিণত হয়, তাহলে মনঃকষ্ট আরও দ্বিগুণ বেড়ে যায়। যা কিনা পরবর্তীতে তিক্ততায় গড়ায়। তবে আমির খান কিন্তু এই বিষয়ে একেবারে ব্যতিক্রমী। বিচ্ছেদের এত কাল বাদেও প্রাক্তন স্ত্রীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রেখেছেন। শুধু তাই নয়, নিয়ম করে তাঁদের ২ জনের সঙ্গে সপ্তাহে দু দিন দেখাও করেন। বিচ্ছেদেও তিক্ততা নেই। মেয়ে ইরা খানের বিয়েতেও বিগ ফ্যাট হ্যাপি ফেমিলি হিসেবে ধরা দিয়েছিলেন আমির, রিনা, কিরণ এবং তাঁদের সন্তানরা।

[আরও পড়ুন: চকোলেট কামড়াতেই পোকা! ‘দায়িত্ববান হোন’, জনপ্রিয় সংস্থার উপর মারাত্মক চটলেন সোহম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement