shono
Advertisement

Breaking News

এক ছবিতে শাহরুখ, সলমন, আমির! বড় ঘোষণা মিস্টার পারফেকশনিস্টের

কবে মুক্তি পাবে এই ছবি?
Posted: 09:11 AM Mar 15, 2024Updated: 09:11 AM Mar 15, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বৃহস্পতিবার জন্মদিনেই বড় ঘোষণা করলেন আমির খান। যে ছবির জন্য অনুরাগীরা এতদিন ধরে হন্যে হয়ে বসেছিলেন, সেই ছবিই হয়তো এবার তৈরি হতে চলেছে। আর তার ইঙ্গিত দিলেন আমির নিজেই।

Advertisement

গপ্পোটা হল, বলিউডে বহুদিন ধরেই জল্পনা চলছিল, তিন খান অর্থাৎ আমির, শাহরুখ ও সলমনকে নিয়ে একটি ছবি তৈরি করার। কিন্তু কোনও পরিচালকই সাহস করছিল না এই ছবি বানানোর। অবশেষে সেই সাহসটাই দেখাতে চলেছেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান। ফেসবুক লাইভে এসে আমির জানিয়ে দিলেন, তিন খান একসঙ্গে ছবিতে অভিনয় করবেন। আর সেই ছবি তৈরি করবেন আমির নিজেই। আমির জানিয়েছেন, আগামী বছরেই আনুষ্ঠানিকভাবে এই ছবির ঘোষণা করা হবে। এমনকী, আমির ইঙ্গিত দিয়েছেন, এই ছবি হবে একেবারেই অ্যাকশনে ভরপুর।

[আরও পড়ুন:‘দেব মিথ্যেবাদী, কাটমানির সাংসদ’, প্রচারে বেরিয়ে নজিরবিহীন আক্রমণে হিরণ]

গত বছরের শেষে সলমনের গ্য়ালাক্সি অ্য়াপার্টমেন্টে রাতভোর জমিয়ে পার্টি করেছিলেন বলিউডের তিন খানজাদা সলমন, আমির ও শাহরুখ।

এই পার্টির নেপথ্য়ে ছিল বিশাল এক কারণ। এই তিন খান নাকি একসঙ্গে ছবি তৈরি করতে চলেছেন। সেদিন থেকেই প্ল্যানিং শুরু। শুধু তাই নয়, যেহেতু এই তিন খানই অভিনয়ের পাশাপাশি সিনেমা তৈরিতে টাকা ঢালেন, সেহেতু বড়সড় এক প্রোজেক্ট করার কথাও ভাবছেন। কিন্তু তিন খান যে কোনও মতলবেই এক হয়েছেন তাতে কোনও সন্দেহ নেই। সেই গোপন কথাই এবার ফাঁস করলেন আমির।

[আরও পড়ুন: তর্ক হবে বলে পোডিয়াম, আসলেন না বিজেপির কেউ, ‘হাটে হাঁড়ি ভেঙেছি’, দাবি অভিষেকের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement