shono
Advertisement

ফতিমার সঙ্গে খেলতে গিয়ে ধরা পড়লেন আমির! গোপনীয়তা ভঙ্গে ভয়ংকর ক্ষুব্ধ ভক্তরা

ফাঁস হল আমির খানের সঙ্গে 'দঙ্গল' অভিনেত্রীর ভিডিও... দেখুন।
Posted: 12:43 PM May 24, 2023Updated: 12:43 PM May 24, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দঙ্গল’ সিনেমায় অভিনয়ের পর থেকেই ফতিমা সানা শেখের সঙ্গে বেশ সুসম্পর্ক আমির খানের। ‘মিস্টার পারফেকশনিস্ট’-এর যে কোনও পারিবারিক অনুষ্ঠানেই দেখা যায় অভিনেত্রীকে। এমনকী কিরণ রাওয়ের সঙ্গে আমিরের বিবাহ বিচ্ছেদের নেপথ্যে যদিও অনেকেই ফতিমার সঙ্গে তাঁর ঘনিষ্ঠতাকে দায়ী করেছিলেন, তবে দুই তারকা সেসব গুঞ্জন-রটনা উড়িয়ে দিয়ে বন্ধুত্ব অটুট রেখেছেন।

Advertisement

এবার আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ অভিনেত্রীর একান্ত ব্যক্তিগত মুহূর্ত ফাঁস নেটমাধ্যমে। যা নিয়ে ইতিমধ্যেই শোরগোল পড়ে গিয়েছে। পাপ্পারাজিদের তুলোধোনা করতে আসরে নেমেছেন আমির খান-অনুরাগীরা। কী রয়েছে সেই ভিডিওতে? যা নিয়ে সমাজ মাধ্যমে এত হইচই?

[আরও পড়ুন: ‘কেউ সাহায্য করেনি…’, মেট্রোয় যৌন হেনস্তার শিকার অভিনেত্রী সানিয়া মালহোত্রা!]

আমির খান আসলে ফতিমা সানা শেখের সঙ্গে ‘পিকলবল’ খেলছিলেন। যা খানিকটা টেনিসের মতোই। ইনডোর কিংবা আউটডোর গেম হিসেবে খেলা যায়। ভাইরাল ওই ভিডিওতে আমির খানের সঙ্গে কোর্টে পুরোদস্তুর খেলায় ব্যস্ত থাকতে দেখা গিয়েছে ফতিমাকে। মিস্টার পারফেকশনিস্টের পরনে লাল টি-শার্ট ও কালো পাজামা। অন্যদিকে ফতিমা পরেছিলেন ধূসর রঙের স্পোর্টস টি-শার্ট এবং কালো হাফপ্যান্ট। সেখানেই উঁকিঝুকি দিয়ে পাপ্পারাজিরা আমির-ফতিমার খেলার ভিডিও ক্যামেরাবন্দি করেন। যা দেখে খেপে গিয়েছেন আমির-ভক্তরা।

[আরও পড়ুন: ‘মন্দিরে নাকি টাকা নষ্ট হয় এখন কেন যাচ্ছ?’, কেদারনাথ দর্শনে গিয়ে কটাক্ষের মুখে অক্ষয়]

নেটিজেনদের একাংশ, দুই তারকার ফিটনেসের প্রশংসা করলেও অনেকেরই অভিযোগ, ‘এটা একেবারে ব্যক্তিগত গোপনীয়তায় হস্তক্ষেপ।’ যে অভিযোগের জেরে অনেকেই পাপ্পারাজিদের তুলোধোনা করতে ছাড়েননি। কারও মন্তব্য, ‘ব্যক্তিগত গোপনীয়তায় হস্তক্ষেপ করাটা কি আপনাদের স্বভাবে দাঁড়িয়ে গিয়েছে?’ কেউ বা আবার বললেন, ‘অনুষ্কা শর্মা হলে সবক শেখাতেন।’ যদিও আমির বা ফতিমার কেউই এই বিষয়ে কোনওরকম মুখ খোলেননি।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement