shono
Advertisement

অজয়ের পর আমির, শনিবার ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে কলকাতায় এলেন অভিনেতা

কলকাতার এখানেই হবে ‘লাল সিং চাড্ডা’র শুটিং। The post অজয়ের পর আমির, শনিবার ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে কলকাতায় এলেন অভিনেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 09:54 PM Dec 07, 2019Updated: 09:54 PM Dec 07, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কলকাতায় শীতের আমেজ মানেই কেক-পেস্ট্রি, কমলালেবুর খোসা। আর তার সঙ্গে বলিউড ছবির শুটিংয়ের ভীড়। এই শীতেও নাকি অজয়ের পর কলকাতায় শুটিংয়ের জন্য পা রাখছেন আমির খান! দিন কয়েক আগে অন্তত এমন গুঞ্জনই শোনা যাচ্ছিল। আর সেসব জল্পনার অবসান ঘটিয়েই অবশেষে শহর তিলোত্তমায় পা রাখলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’।

Advertisement

কালো ট্র্যাক প্যান্ট, কালো টিশার্ট, চোখে চশমা, নীল টুপি এবং ‘লাল সিং চাড্ডা’র লম্বা দাঁড়ি, শনিবার সন্ধেবেলা কলকাতা বিমানবন্দরে এমন একজনকে দেখেই থমকে গিয়েছিল কর্মব্যস্ত বিমান বন্দর। কারণ, এই ব্যক্তি আর কেউ নন, স্বয়ং আমির খান। জয়সালমীর থেকে ‘লাল সিং চাড্ডা’র শুটিং সেরে সোজা কলকাতায় উড়ে এসেছেন। শুটিং রবিবার ভোরে। তাই কথামতো আগের দিনই চলে এলেন কলকাতায়।

শনিবার সন্ধেবেলা কলকাতা বিমানবন্দরে আমির খান

দিন কয়েক আগেই শুটিংয়ের জন্য কলকাতায় পা রেখেছিলেন অজয় দেবগন। অমিত শর্মা পরিচালিত ‘ময়দান’ ছবির জন্য কলকাতায় শুট করে গেলেন অজয়। এবার আরও এক বলিউড অভিনেতা তাঁর আগামী ছবির শুটিংয়ের জন্য কলকাতায়। অজয়ের পর কলকাতাবাসীরা এবার দেখলেন আমির খানকে। সৌজন্যে ‘লাল সিং চাড্ডা’। রবিবার শুটিং হবে হাওড়া ব্রিজে।

[আরও পড়ুন: উচ্চতা-শারীরিক গঠন নিয়ে বিদ্রুপ, নেহার কাছে ক্ষমা চাইলেন কমেডিয়ান গৌরব গেরা ]

সূত্রের খবর, গত এপ্রিল মাসেই কলকাতায় এসে ‘লাল সিং চাড্ডা’ ছবির জন্য রেইকি করে গিয়েছিলেন আমির। ছবির একটি দৃশ্যের জন্য হাওড়া ব্রিজ তাঁর বেশ মনে ধরেছে। বিখ্যাত হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি রিমেকের জন্য লোকেশন হিসেবে আমিরের নাকি ১০০টি জায়গা পছন্দ হয়েছে। তার মধ্যে অন্যতম কলকাতার হাওড়া ব্রিজ।

হলিউড ক্লাসিকের রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই ছবির কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তাঁর পট পরিবর্তন ধরা দেবে এই ছবিতে। সূত্রের খবর, ‘লাল সিং চাড্ডা’য় উঠে আসবে ’৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য। ‘লাল সিং চাড্ডা’ মুক্তি পাবে ২০২০ সালে।

[আরও পড়ুন:পদ্মাপারের প্রেমিকা মিথিলার সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন সৃজিত, দেখুন এক্সক্লুসিভ ছবি ]

The post অজয়ের পর আমির, শনিবার ‘লাল সিং চাড্ডা’র শুটিংয়ে কলকাতায় এলেন অভিনেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement