shono
Advertisement

‘দঙ্গল’-এর সাফল্যের জন্য আমিরকে চিঠি লিখলেন হল মালিকরা

থ্যাঙ্ক ইউ মিস্টার পারফেকশনিস্ট। The post ‘দঙ্গল’-এর সাফল্যের জন্য আমিরকে চিঠি লিখলেন হল মালিকরা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:12 PM Jan 21, 2017Updated: 12:43 PM Jan 21, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নোট বাতিলের সিদ্ধান্তে যখন দেশের একাধিক সিনেমা হল মালিকদের বিপাকে ফেলে দিয়েছিল, তখনই মরুভূমিতে মরুদ্যানের মতো আবির্ভাব হল আমির খানের ছবি ‘দঙ্গল’-এর। আর সেই ছবির দৌলতেই ২০১৬-র শেষে কপালে চিন্তার ভাঁজ উধাও হয়েছে হল মালিকদের। গত বছর আমিরের দঙ্গলই সেরা বাণিজ্যিক ছবি হিসাবে প্রমাণিত হয়েছে। আমিরের ক্রিসমাস উপহারে ভর করেই ফের চাঙ্গা হয়েছে ইন্ডাস্ট্রি, এমনটাই মনে করছেন ফিল্ম সমালোচকরা।

Advertisement

(টাইগার শ্রফের মায়ের সঙ্গে যৌন সম্পর্ক ছিল, দাবি এই অভিনেতার)

আর তাই বলিউডের মিস্টার পারফেকশনিস্টকে ধন্যবাদ জানিয়ে চিঠি পাঠালেন একের পর এক সিঙ্গল স্ত্রিন হল মালিকরা। সেই চিঠি পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়লেন আমির। আমির নিজে জানিয়েছেন, নিজের কেরিয়ারগ্রাফের দিকে তাকিয়ে তাঁর মনে হয়েছে, জীবনের সব সিদ্ধান্তই খুব ঝুকিপূর্ণ ছিল। তার মধ্যে অন্যতম হল দঙ্গল। কিন্তু জীবনযাত্রাকে অত্যন্ত রোমাঞ্চক ও সন্তোষজনক বলেই ব্যাখ্যা করেছেন আমির। আমিরের প্রোডাকশনের ছবি দঙ্গল গত বছর ২৩ ডিসেম্বর মুক্তি পায় এবং এখনও পর্যন্ত মোট ৫২৩.৪৭ কোটি টাকার ব্যবসা করেছে এটি। সেই কারণে হল মালিকরা আমিরের সাফল্যকে কুর্নিশ জানিয়েছেন। একইসঙ্গে আমির অজস্র ধন্যবাদ জানিয়েছেন হল মালিকরা।

(‘ডর’, ‘বাজিগর’-এ কেন ভিলেন হয়েছিলেন, ফাঁস করলেন শাহরুখ)

(শেষে বিদ্যুৎ চুরির অভিযোগ উঠল এই জনপ্রিয় অভিনেত্রীর বিরুদ্ধে!)

The post ‘দঙ্গল’-এর সাফল্যের জন্য আমিরকে চিঠি লিখলেন হল মালিকরা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement