shono
Advertisement

ভাবা যায়! যৌনতার এই ব্যাপারে আমির সবার সেরা!

নিজের মুখে গোপন যৌনজীবন নিয়ে যা জানালেন নায়ক, শুনলে চমকে উঠবেন! The post ভাবা যায়! যৌনতার এই ব্যাপারে আমির সবার সেরা! appeared first on Sangbad Pratidin.
Posted: 10:29 PM Dec 19, 2016Updated: 05:01 PM Dec 19, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যতটা শান্তশিষ্ট তাঁকে দেখে মনে হয়, তিনি ততটাও নন! প্রয়োজনমতো উদ্দাম হতে যে তাঁর কোনও অসুবিধাই নেই, সে তো ছায়াছবির পর্দায় বার বার দেখা গিয়েছেই। ‘রাজা হিন্দুস্তানি’তে বৃষ্টির মধ্যে করিশ্মা কাপুরকে ঠোঁটঠাসা চুমু, জুহি চাওলাকে গাছের ডাল থেকে ঝুলতে ঝুলতে চুমু, নন্দিতা দাশের সঙ্গে উত্তেজক যৌনদৃশ্য- আমির খানের ভাঁড়ারে যৌনতার ক্ষেত্রে অভিজ্ঞতা নেহাত কম নয়!
কিন্তু, যৌনতার কোন দিকটিতে আমির সবার সেরা? কোন বিশেষ যৌন ব্যাপারে তাঁর ধারেকাছেও যেতে পারবেন না বলিউডের অন্য নায়করা?
সম্প্রতি ‘কফি উইথ করণ’এ এসে আমির নিজের মুখেই জানিয়েছেন সে কথা। যৌনজীবন নিয়ে তিনি যে রাখঢাক করবেন না, তার আঁচ তিনি দিচ্ছিলেন প্রথম থেকেই! করণ জোহর জানতে চেয়েছিলেন- কোনও নারী যদি তাঁর মন জয় করতে চায়, তবে তাঁকে কী করতে হবে? আমিরের অকপট উত্তর ছিল- “কিছুই করতে হবে না! শুধু ঘনিষ্ঠ হলেই চলবে! বাকিটুকু আমি করে নেব!”
তার পরেই করণ জোহরের প্রশ্নের উত্তরে ফের বিস্ফোরক মন্তব্য করলেন নায়ক। এবারে প্রশ্ন ছিল- বলিউডের নায়কদের যদি গোপনজীবন বলে কিছু থাকে, তবে সেই জীবনে কে কোন ভূমিকা পালন করেন? একে একে অনেক ভূমিকার কথা বলে অবশেষে সেক্স থেরাপিতে এসে থামেন পরিচালক। তার পর?
সবাইকে অবাক করে দিয়ে আমির বলেন নিজের নাম! হাসতে হাসতে জানান- বলিউডে তাঁর চেয়ে ভাল সেক্স থেরাপি আর কেউ করতে পারবেন না! করণ জোহরকে আরও অবাক করে জানান নায়ক- “গোপন প্রতিভা! আপনি জানেন না!”
সত্যি! কত প্রতিভাই না গোপন রয়েছে আমির খানের ভাঁড়ারে! যেমন তাঁর ব়্যাপ করার ক্ষমতাও! ‘দঙ্গল’-এর ‘ধাকড়’ গানের জন্য সম্প্রতি ব়্যাপারের ভূমিকা নিয়েছেন নায়ক। নিজের গলায় গান গেয়েছেন। দেখেছেন কি সেই ভিডিও? না দেখলে নিচে তার লিংক রইল!

Advertisement

The post ভাবা যায়! যৌনতার এই ব্যাপারে আমির সবার সেরা! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement